প্রবীর মিত্রের মুসলিম হওয়ার খবরটি সত্য নয় 

সংগৃহীত ছবি

প্রবীর মিত্রের মুসলিম হওয়ার খবরটি সত্য নয় 

অনলাইন ডেস্ক

সম্প্রতি সামাজিক মাধ্যমে গুঞ্জন উঠেছে ঢাকাই সিনেমার বর্ষীয়ান অভিনেতা প্রবীর মিত্র ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। এরইমধ্যে অনেকেই নিজেদের সোশ্যাল হ্যান্ডেল থেকে অভিনেতার ছবি পোস্ট করে বিষয়টি জানাচ্ছেন। তবে প্রবীর মিত্রের ইসলাম ধর্ম গ্রহণের এই খবরটি সত্যি নয় বলে নিশ্চিত করেছেন তার ছেলে মিঠুন মিত্র।

তিনি বলেন, খবরটি সত্য নয়।

এরকম কিছুই ঘটেনি। আমার মা মুসলিম ছিলেন। আমরা ভাইবোনসহ পরিবারের সবাই ইসলাম ধর্মের অনুসারী। কিন্তু বাবা হিন্দু ধর্ম পালন করেন।
এটাই সত্যি।

প্রবীর মিত্রের স্ত্রী অজান্তা মিত্র মারা গেছেন ২০০০ সালে। এ অভিনেতার তিন ছেলে এক মেয়ে। তারা হলেন মিঠুন মিত্র, ফেরদৌস পারভীন, সিফাত ইসলাম, সামিউল ইসলাম। এরমধ্যে সামিউল মারা গেছেন।

মাঝে একাধিকবার প্রবীর মিত্রের মৃত্যুর গুজবও ছড়িয়েছে। তার পরিবারের পক্ষ থেকে জানানো হয় শারীরিকভাবে অসুস্থ হলেও তিনি জীবিত আছেন। এবার তার ধর্মান্তরিত হওয়ার গুজব উঠল।  

প্রবীর মিত্র দীর্ঘদিন সেগুনবাগিচায় বাস করেছেন। তবে এখন আর সেখানে থাকেন না তিনি। সন্তানদের নিয়ে তিনি বাস করেন ধানমন্ডির একটি বাসায়। অসংখ্য বাংলা সিনেমায় দাপুটে অভিনয়ের প্রমাণ রেখেছেন প্রবীর মিত্র। ১৯৬৯ সালে ‘জলছবি’ নামক একটি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ঢালিউডে নাম লেখান তিনি। নায়কের ভূমিকায় অভিনয় করে ক্যারিয়ারে শুরু করলেও পরবর্তীতে চরিত্রাভিনেতা হিসেবেই পর্দায় মুগ্ধতা ছড়িয়েছেন এই অভিনেতা। দীর্ঘ চার দশকের বেশি সময়ে অভিনয় করেছেন অজস্র চলচ্চিত্রে।

news24bd.tv/TR         

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর