হঠাৎ ডিবি কার্যালয়ে তানজিন তিশা!  

হঠাৎ ডিবি কার্যালয়ে তানজিন তিশা!  

অনলাইন ডেস্ক

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। সোমবার (২০ নভেম্বর)  এই অভিনেত্রীকে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে যেতে দেখা গেছে।

রাজধানীর মিন্টো রোডে ডিবিপ্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করতে ডিবি কার্যালয়ে যান তিনি। তবে কী কারণে তিনি দেখা করতে গেছেন এ নিয়ে এখনো কিছু জানা যায়নি।

এদিকে ডিবির এক কর্মকর্তা গণমাধ্যমকে তানজিন তিশার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১৫ নভেম্বর) হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন এই অভিনেত্রী। তার অসুস্থতার খবরে পরবর্তীতে গুঞ্জন উঠে, মধ্যরাতে ‘প্রেমঘটিত’ কারণে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের ফেসবুক পোস্টে দীর্ঘ এক স্ট্যাটাসে অসুস্থতার বিষয়ে বিস্তারিত জানান তিনি।

আরও পড়ুন: সুখবর দিলেন তানজিন তিশা 

অভিনেত্রী বলেন, 'ফুড পয়জনিং-এর পরে কিছু ব্যাপারে আমার খারাপ অবস্থা ছিলো তাই আমি একটা স্লিপিং পিল খাই এবং তার সাইডইফেক্ট হিসেবে আমার বমি হয় এবং হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেই। আমি এখন সম্পূর্ন সুস্থ। '

অভিনেত্রী আরও বলেন, 'যারা যারা আমার ক্ষতি করেছেন অথবা করার চেষ্টা করছেন তাদের প্রত্যেকটা মানুষের নাম ম্যানশন করে অতি শীঘ্রই আমার শুভাকাঙ্খীদের জন্য প্রেস কনফারেন্স করব। '

আরও পড়ুন: সত্যিই কী আত্মহত্যার চেষ্টা করেছেন তানজিন তিশা?

এদিকে অসুস্থতার মধ্যে ভিন্ন ও মিথ্যা তথ্যে খবর প্রকাশিত হওয়ায় সাংবাদিকের সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ কথা বলেন অভিনেত্রী। প্রতিবাদে সরব হন গণমাধ্যমকর্মীরা। শনিবার (১৮ নভেম্বর) দুপুর ১টা ৩৩ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাটাস শেয়ার করেন তিশা। ওই স্ট্যাটাসে তিশা তার ভুলের জন্য দুঃখ প্রকাশ করে সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়েছেন। যদিও পরবর্তীতে সেই স্ট্যাটাস আর দেখা যায়নি।  

news24bd.tv/TR