কিছু মানুষ গরু ছাগলের মত বিক্রি হয়ে যাচ্ছে : কর্নেল অলি

সংগৃহীত ছবি

কিছু মানুষ গরু ছাগলের মত বিক্রি হয়ে যাচ্ছে : কর্নেল অলি

নিজস্ব প্রতিবেদক

দেশ সংকটের মধ্যে যাচ্ছে, আর এই সময়ে কিছু মানুষ গরু ছাগলের মত বিক্রি হয়ে যাচ্ছে কোরবানীর পশুর মত বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট কর্নেল (অব.) ড. অলি আহমেদ বীর বিক্রম।

তিনি বলেন, আল্লাহ ছাড়া কারো কাছে মাথানত করবেনা এলডিপি। ভাগাভাগির কোন নির্বাচনে এলডিপি যাবেনা। জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা হলে সে নির্বাচনে যাবে এলডিপি।

জনগণের সাথে বেইমানী করবেনা এলডিপি। মন্ত্রী-এমপি হওয়ার জন্য এলডিপি রাজনীতি করেনা। দেশের জন্য এলডিপি রাজনীতি করে। মানুষের জন্য কাজ করতে চায় এলডিপি।
কোন দলের সঙ্গেও আমাদের রেষারেষি নাই।  

শুক্রবার (২৪ নভেম্বর) সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে  তিনি এসব কথা বলেন তিনি।

এলডিপি প্রেসিডেন্ট  বলেন, নিত্যপণ্যের দাম বৃদ্ধি, ডলার সঙ্কটের মাঝে কোন ভাগাভাগির নির্বাচনে গিয়ে একদলীয় শাসন ব্যবস্থাকে সমর্থন দিতে চায়না এলডিপি। পরের প্রজন্মের কাছে জবাবদিহিতা রাখতে চায় তারা। বিএনপির পরবর্তি কর্মসূচিগুলোতে সঙ্গে থাকবে এলডিপি।  

তিনি বলেন, যে পরিস্থিতিতে নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে তাতে গরু ছাগলের মত নির্বাচনে অংশ নেবেনা এলডিপি।  এ ধরণের পাতানো নির্বাচনে, লোভ লালসার নির্বাচনে অংশ নেবেনা এলডিপি। তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচনে যাবেনা এলডিপি।  

কর্নেল অলি নির্বাচনে যাচ্ছে এমন রিউমার যারা ছড়ায় তারা মানুষের বাচ্চা নয় তাদের জন্য আল্লাহর শাস্তি  অবধারিত।  সহকর্মীদের মুক্তি না দেয়া পর্যন্ত নির্বাচন যাবেনা এলডিপি যোগ করেন এলডিপি প্রেসিডেন্ট।

পাঁচ-ছয় যায়গা থেকে আহ্বান (চাপ) এসেছিলো নির্বাচনে আসার জন্য, কিন্তু একটাই কথা তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচনে যাবেনা এলডিপি৷ এলডিপি আগের স্থানেই আছে থাকবে বলেও উল্লেখ করেন তিনি।

উত্তেজনামূলক কোন স্লোগান বা কাজে দলীয় কর্মীদের অংশ না নিতে আহ্বান জানান কর্নেল (অব.) ড. অলি আহমেদ বীর বিক্রম।
news24bd.tv/AA