রাজশাহীতে মাদক কারবারিদের হামলায় ২ ডিবি সদস্য আহত

রাজশাহীতে মাদক কারবারিদের হামলায় ২ ডিবি সদস্য আহত

রাজশাহী প্রতিনিধি

রাজশাহীতে মাদকবিরোধী অভিযানের সময় জেলা পুলিশের গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ওপর মাদক কারবারিরা হামলা চালিয়েছে। এসময় ডিবি পুলিশের দুই কনস্টেবল আহত হয়েছেন।

আহত দুই ডিবি পুলিশ কনস্টেবলের হলেন ইউসুফ আলী ও বিশ্বজিৎ কুমার। তারা দুইজন রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখায় কর্মরত রয়েছেন।

তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৯ নভেম্বর) বিকালে রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নের কান্দিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ বলছে, এ ঘটনায় তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে।

হামলায় আহত ডিবি সদস্যরা বলছেন, বুধবার বিকালে ইউসুফপুর কান্দিপাড়া গ্রামের মখলেসুর রহমান মসকানের বাড়িতে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের তিন সদস্যের একটি দল।

অন্য একটি দল ইউসুফপুর বাজারে অপেক্ষা করছিল।

অভিযানে ফেনসিডিলসহ মাদক কারবারি রুবেল ও রায়হানকে আটক ডিবি। আটকের পর হ্যান্ডকাপ পরালে পরিবারের সদস্যরা চেঁচামেচি শুরু করে তখন ১০-১২ জন সহযোগী ঘটনাস্থলে আসে। এসময় রুবেল নামের অভিযুক্তের নেতৃত্বে দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তিন পুলিশ সদস্যের উপরে হামলা করা হয়। এতে  দুই কনস্টেবল গুরুতর আহত হয়েছেন।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম জানান, এ ঘটনায় মখলেস, সাব্বির ও শাওন নামে তিনজনকে আটক করেছে পুলিশ। রুবেল ও তার সহযোগীরা পলাতক রয়েছেন। জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে। পুলিশের ওপর হামলায় মামলা দায়ের করা হবে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক