যে কারণে স্বতন্ত্র থেকেও চিত্রনায়িকা মাহির মনোনয়ন বাতিল 

সংগৃহীত ছবি

যে কারণে স্বতন্ত্র থেকেও চিত্রনায়িকা মাহির মনোনয়ন বাতিল 

অনলাইন ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহির প্রতিনিধি। বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে এই মনোনয়ন ফরম নেওয়া হয়। তবে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঘোষিত মনোনয়ন তালিকায় নাম ছিল না। পরে জানা গেল, মাহির নামে স্বতন্ত্র থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তাঁর একজন আত্মীয়।

এবার আর চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে নয়, রাজশাহীর তানোর-গোদাগাড়ী-১ আসন থেকে এই মনোনয়নপত্র সংগ্রহ করেন। অবশেষে রাজশাহী-১ আসন থেকেও তার মনোনয়ন বাতিল করা হয়েছে। নির্বাচনী এলাকার বাইরের সমর্থকদের স্বাক্ষর নেয়া ও কয়েকজনের ঠিকানা না পাওয়ায় তার মনোনয়ন পত্র বাতিল করা হয়।

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী নায়িকা মাহিয়া মাহির মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার।

রোববার (৩ ডিসেম্বর) স্থানীয় নির্বাচন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।   

এদিকে মাহি অভিযোগ করেন, তার সমর্থনে যারা স্বাক্ষর করেছিলেন তাদের বিভিন্নভাবে হুমকি দেওয়া হচ্ছে। ফলে ভয়ে তারা স্বাক্ষর করার বিষয়টি অস্বীকার করেছেন। এছাড়া স্বাক্ষরকারীদের কারও অন্য এলাকার ভোটার হওয়ার সুযাগ নেই। কারণ ভোটার তালিকা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকেই সরবরাহ করা হয়েছিল।

news24bd.tv/TR