অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দল ঘোষণা করল ইংল্যান্ড

সংগৃহীত ছবি

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দল ঘোষণা করল ইংল্যান্ড

অনলাইন ডেস্ক

কিছুদিন আগেই আইসিসি ওয়ানডে বিশ্বকাপের পর্দা নামলো। এবার মাঠে গড়ানোর অপেক্ষায় আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। ২০২৪ সালের জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকার মাটিতে বসবে যুব দলের এই টুর্নামেন্টটি। ১৩ জানুয়ারি শ্রীলঙ্কা-জিম্বাবুয়ে ম্যাচ দিয়ে শুরু হবে মাঠের লড়াই।

দক্ষিণ আফ্রিকার মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া এই আসরের জন্য প্রথম দল হিসেবে স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ১৫ সদস্যের এই দলে অধিনায়ক হিসেবে আছেন বেন ম্যাককিনি। তার ডেপুটি হিসেবে থাকছেন লুক বেনকেনস্টাইন।

বি গ্রুপ থেকে লড়বে ইংলিশ যুবারা।

যেখানে তাদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা, স্কটল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। এই আসরে বাংলাদেশ লড়বে এ গ্রুপ থেকে। যেখানে বাকি তিন দল ভারত, আয়ারল্যান্ড ও যুক্তরাষ্ট্র।

যদিও এবারের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শ্রীলঙ্কায় হওয়ার কথা ছিল। তবে দেশটির ক্রিকেট বোর্ডে সরকারের হস্তক্ষেপের কারণে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডকে নিষেধাজ্ঞা দিয়েছে আইসিসি। ফলে শ্রীলঙ্কা থেকে সরিয়ে দক্ষিণ আফ্রিকায় নেওয়া হয়েছে আসন্ন যুব বিশ্বকাপ।

ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ স্কোয়াড : বেন ম্যাককিনি (অধিনায়ক), লুক বেনকেনস্টাইন (সহ অধিনায়ক), ফারহান আহমেদ, তাজিম আলী, চার্লি অ্যালিসন, চার্লি বার্নার্ড, জ্যাক কার্নি, জেডন ডেনলি, এডি জ্যাক, ডমিনিক কেলি, সেবাস্টিয়ান মরগান, হেডন মাস্টার্ড, হামজা শেখ, নোয়াহ থাইন, এবং থিও ওয়াইলি।

news24bd.tv/কেআই