সিলেটে এখন আর ভূমিহীন মানুষ নেই: শেখ হাসিনা

সিলেটে মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত

সিলেটে এখন আর ভূমিহীন মানুষ নেই: শেখ হাসিনা

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, ‘এই সিলেটে এখন আর ভূমিহীন মানুষ নেই। আওয়ামী লীগ সরকার সবসময়ই মানুষের উন্নয়নে কাজ করে। বুধবার (২০ডিসেম্বর) হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। এসময় তার ছোট বোন শেখ রেহানাসহ স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রধানমন্ত্রী বলেন, মানুষ ভোটের পক্ষে, তারা মাঠে নেমে নির্বাচনি প্রচারণায় আসতে চায়। যারা নির্বাচন করবে না, করবে না। কিন্তু আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারা, জনগণের সম্পত্তি নষ্ট করা, এগুলো সন্ত্রাসী কাজ, জঙ্গিবাদী কাজ। আর এগুলো করে যাচ্ছে বিএনপি-জামায়াত।

 

নির্বাচন ঠেকাতে বিএনপি জামায়াত জঙ্গিবাদী কাজ করে যাচ্ছে উল্লেখ করে প্রধানমন্ত্রী আরও বলেন, ভোট জনগণের সাংবিধানিক অধিকার। যারা জনগণকে ভোট দিতে বাধা দেবে, মানুষ তাদের উৎখাত করবে। মানুষ ভোটের পক্ষে, তারা হরতাল চায় না। বিএনপির হরতালে মানুষ সাড়াও দিচ্ছে না।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা আনুষ্ঠানিকভাবে শুরু করতে প্রতিবারের মতো এবারও সিলেটে পৌঁছেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২০ডিসেম্বর) শেখ হাসিনাকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি-৬০১ এর একটি ফ্লাইট বেলা ১১টা ৩৩ মিনিটে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ সময় প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মাজার জিয়ারত শেষে সার্কিট হাউসে আওয়ামী লীগ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে পৃথক বৈঠক করবেন শেখ হাসিনা। বিশ্রাম শেষে বিকেল ৩ টায় নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন তিনি।

জনসভাকে কেন্দ্র করে নিশ্ছিদ্র নিরাপত্তা বেস্টনীতে রাখা হয়েছে আলিয়া মাদ্রাসা মাঠ। প্রধানমন্ত্রীর আগমনে দলের নেতাকর্মীদের মাঝে বিপুল উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

news24bd.tv/DHL