সিনেমা পরিচালকদের নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিষেকের!

সংগৃহীত ছবি

সিনেমা পরিচালকদের নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিষেকের!

অনলাইন ডেস্ক

বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের ছেলে, অভিনেতা অভিষেক বচ্চনকে তুলনামূলক কমই দেখা যায় মিডিয়ার চর্চাতে। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিষেক বলিউড ইন্ডাস্ট্রি নিয়ে নিজের এক আক্ষেপের কথা জানিয়েছেন যা মিডিয়ার মাধ্যমে নজরে এসেছে।

হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদনে উঠে এসেছে অভিষেকের সেই সময়গুলো নিয়ে কিছু উল্লেখযোগ্য বক্তব্য। তিনি জানান, ২০০০ সালের শুরু আমি সিনেমাতে কাজের জন্য বিভিন্ন পরিচালকের দ্বারস্থ হয়েও সফলতা পাইনি।

উল্টো তারা আমাকে তাদের সিনেমাতে কাস্ট করতে অনিচ্ছা প্রকাশ করে। আমাকে নিয়ে অনেক জল্পনা-কল্পনা চলছিলো কারণ আমি তখন সবেমাত্র বলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশ করার জন্য নিজেকে তৈরি করছিলাম।

আমি যেসব পরিচালকের কাছেই গিয়েছি সবাই মোটামুটি আমাকে এ কথা বলে ফিরিয়ে দেয় যে তারা আমাকে সিনেমাতে নেওয়ার মতো দায়িত্ব নিতে চান না।
উল্লেখ্য, স্টারকিডের তকমা মাথায় থাকায় বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চন বলিউড ইন্ডাস্ট্রিতে নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি।

যদিও কিন্তু বিগত কয়েক বছর ধরে বিভিন্ন ওয়েব সিরিজ এবং সিনেমায় নিজের অভিনয় প্রতিভার নিদর্শন দেখিয়ে আন্ডাররেটেড অভিনেতার তকমা পাচ্ছেন অভিষেক বচ্চন।

news24bd.tv/SC