প্রকাশ্যে যুবলীগ নেতাকে শটগান নিয়ে ধাওয়া দিল নৌকার প্রার্থী

যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জন

প্রকাশ্যে যুবলীগ নেতাকে শটগান নিয়ে ধাওয়া দিল নৌকার প্রার্থী

ঝিনাইদহ প্রতিনিধি:

ঈগল প্রতীকের পক্ষে প্রচারণা করায় ঝিনাইদহ জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জন ও তার এক কর্মীকে প্রকাশ্যে দিবালোকে আগ্নেয়াস্ত্র উঠিয়ে গুলি করে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় সংসদ সদস্য ও ঝিনাইদহ-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে শহরের চাকলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী আশফাক মাহমুদ জন জানান, আমি ব্যবসায়ীক কাজে জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ টোকনের অফিসে ছিলাম। সে সময় এমপি তাহজিব আলম সিদ্দিকী এসে আমার সাথে থাকা যুবলীগের কর্মী আহাদকে শার্টের কলার ধরে এলোপাতাড়ি চড়-থাপ্পড় মারতে থাকে।

পরে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ হুমকি-ধমকি দিতে থাকে। এক পর্যায়ে তিনি তার দেহরক্ষীর কাছ থেকে আগ্নেয়াস্ত্র কেড়ে নিয়ে আমাকে গুলি করতে যান। তখন দৌঁড়িয়ে পালিয়ে আমার জীবন রক্ষা করি। আমি ধারণা করছি ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনে অংশ নেওয়ায় এ ঘটনা ঘটিয়েছেন তিনি।
তারপর থেকে আমিসহ আমার কর্মীরা অনিরাপদ বোধ করছে।

আরও পড়ুন: নৌকা প্রতীকে ভোট চাইলেন বিএনপি নেতা

এ বিষয়ে জানতে নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য তাহজিব আলম সিদ্দিকীকে তাঁর ব্যক্তিগত মোবাইলে একাধিক বার কল করলেও তিনি রিসিভ করেননি।

এ তথ্য নিশ্চিত করে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন জানান, ভুক্তভোগীরা লিখিত দিলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/কেআই