মাঝ আকাশে বিমানযাত্রীর আকস্মিক মৃত্যু

সংগৃহীত ছবি

মাঝ আকাশে বিমানযাত্রীর আকস্মিক মৃত্যু

অনলাইন ডেস্ক

ভারতের বিহার রাজ্য থেকে মুম্বাইগামী একটি বিমানের ফ্লাইটে মাঝ আকাশে এক নারী যাত্রীর আকস্মিক মৃত্যু হয়েছে। এই ঘটনার পর দেশটির স্পাইসজেট এয়ারলাইন্সের ওই ফ্লাইট উত্তরপ্রদেশের বারাণসীতে জরুরি অবতরণ করেছে।

বার্তা সংস্থা ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসের (আইএএনএস) এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, স্পাইস জেটের ফ্লাইটটি বিহারের দারভাঙ্গা থেকে মুম্বাই যাওয়ার পথে মাঝ আকাশে মারা গেছেন ওই নারী যাত্রী।

আইএএনএস বলছে, কলাবতী দেবী (৮৫) নামের ওই নারী ও তার নাতি স্পাইসজেটের ফ্লাইট এসজি-১১৬ এর যাত্রী ছিলেন। দারভাঙ্গা থেকে মুম্বাই যাচ্ছিলেন তারা।

সোমবার (২৫ ডিসেম্বর) স্থানীয় সময় বিকেল ৫টা ৪০ মিনিটে দারভাঙ্গা বিমানবন্দর থেকে ফ্লাইটটি উড্ডয়নের কিছুক্ষণ পর ওই নারী অসুস্থ হয়ে পড়েন। ততক্ষণে বিমানটি উত্তরপ্রদেশের আকাশসীমার কাছাকাছি পৌঁছায়।

পরে বিমানের পাইলট জরুরি অবতরণের অনুমতির জন্য তাৎক্ষণিকভাবে বারাণসীর এয়ার ট্রাফিক কন্ট্রোল (এটিসি) রুমের সাথে যোগাযোগ করেন।

সন্ধ্যা ৬টায় বারাণসীর লাল বাহাদুর শাস্ত্রী আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানটি অবতরণ করে। এ সময় অসুস্থ ওই নারীকে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে নেয়ার আগেই ওই নারী মারা গেছেন বলে জানান চিকিৎসকরা।

পরে ফ্লাইটটি সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় বারাণসী থেকে মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা হয়।

news24bd.tv/aa