কুড়িগ্রামে জাতীয় পার্টির প্রার্থীর বক্তব্য ভাইরাল

জাতীয় পার্টির প্রার্থী

কুড়িগ্রামে জাতীয় পার্টির প্রার্থীর বক্তব্য ভাইরাল

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম-২ আসনের জাতীয় পার্টির প্রার্থী পনির উদ্দিন আহমেদের বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তার বক্তব্য নিয়ে সামাজিক মাধ্যম এবং জেলা জুড়ে বইছে সমালোচনার ঝড়। শুক্রবার (৫ জানুয়ারি) সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে তার ৪১ সেকেন্ডের একটি ভিডিও।

মূলত নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে অতিথি হিসেবে দেওয়া বক্তব্যে তিনি বলেন, 'আপনারা পাঁচ বছর পর আমাকে ভোট দেন নাই? পাঁচ বছর ফির আচ্ছি।

কাইও কয় পাঁচ বছর কডে ছিলেন? কাইও কয় এডা কি কললেন, কাইও কয় ওডা কি কললেন। কাইও কয় আমার বলে উন্নয়ন নাই। তা কার উন্নয়ন আছে? ওমরা কয় শেখ হাসিনার উন্নয়ন। শেখ হাসিনা কি এমপি এডায়।
এটে কি শেখ হাসিনা এমপি? এখানে কে এমপি? জাতীয় পার্টির এমপি পনির উদ্দিন আহমেদ এমপি। শেখ হাসিনা কি বাপ জোয়াতির টাকা দিয়া উন্নয়ন করছে?'

জাতীয় পার্টির একাধিক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, গতকাল ৪ জানুয়ারি কুড়িগ্রাম সদর উপজেলার হলোখানা ইউনিয়নের হলোখানা দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পার্টির নির্বাচনী প্রচারণা ছিল। সন্ধ্যা ৭টা হতে রাত ৯টা পর্যন্ত প্রচারণা চলাকালীন তিনি এসব কথা বলেন।

এই বিষয়ে প্রার্থী পনির উদ্দিন আহমেদের ব্যক্তিগত মোবাইল ফোনে একাধিকবার কল করলে তা বন্ধ পাওয়া যায়।

কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু বলেন, 'সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া বক্তব্য সম্পর্কে আমি জানি না। তবে আমি তার দুটি নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলাম, সেখানে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শব্দটি ব্যবহার করেছেন। ' 

news24bd.tv/SC