ভোটের আগে মাহির আবেগঘন স্ট্যাটাস

মাহিয়া মাহি

ভোটের আগে মাহির আবেগঘন স্ট্যাটাস

অনলাইন ডেস্ক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামীকাল রোববার (৭ জানুয়ারি)। এর আগেই গতকাল শুক্রবার রাজধানীর গোপীবাগে রাত ৯টার দিকে চলন্ত বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনা ঘটে। আগুনে ট্রেনের দুই নারী, এক শিশুসহ অন্তত চারজনের মৃত্যু হয়েছে।

বেনাপোল এক্সপ্রেসের এক যাত্রী চোখের সামনে স্ত্রী-সন্তানকে পুড়ে মারা যেতে দেখে ট্রেন থেকে না নেমে নিজেও পুড়ে মারা গেলেন।

এ ঘটনা মুহূর্তেই আলোড়ন সৃষ্টি করে দেশে-বিদেশে। যুবকের করুণ এ মৃত্যু নিয়ে অনেকের মতো হৃদয়বিদারক স্ট্যাটাস দেন ঢালিউড চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি দ্বাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।

ভোটের দুইদিন আগেই এমন ঘটনায় চুপ থাকতে পারেননি মাহি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমন হৃদয়বিদারক ঘটনাকে কেন্দ্র করে দেওয়া মাহির পোস্টটি পাঠকের জন্য মাহির পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

পুরুষদের প্রশংসা করে এই নায়িকা লেখেন, ‘বউ বাচ্চা মারা গেছে তাই নিজ ইচ্ছায় বের হয়নি। প্রতক্ষ্যদর্শীরা অনেক চেষ্টা করছে তাকে বের করতে, তখনও তার শরীরের অর্ধেক পুড়ে গিয়েছিল, সে বলেছে আমার বউ বাচ্চা মারা গেছে আমি আর বের হব না। এই ভাবেই পরিবারের জন্য পুরুষরা জীবন বিলিয়ে দেয়। ’

জানা গেছে, ১৫৪ যাত্রী নিয়ে এ দিন দুপুর ১টায় বেনাপোল থেকে কমলাপুর স্টেশনের উদ্দেশে ছেড়ে আসে ট্রেনটি। ট্রেনটি ঢাকায় পৌঁছানোর কথা ছিল রাত ৯টার দিকে। কিন্তু এর মাঝেই রাজধানীর গোপীবাগ পৌঁছালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ট্রেনের চার বগি পুড়ে ছাই হয়ে যায়।

এসব বগিতে থাকা চারজনের মৃত্যু হয়। দগ্ধ হন বেশ কয়েকজন। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

news24bd.tv/TR