স্বর্ণ চোরাচালান নিয়ে দ্বন্দ্বে চাচা-ভাতিজাকে গুলি করে হত্যা

নিহতদের স্বজনদের আহাজারি

স্বর্ণ চোরাচালান নিয়ে দ্বন্দ্বে চাচা-ভাতিজাকে গুলি করে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুর উপজেলার বাঘাডাঙ্গা গ্রামে প্রকাশ্যে দিবালোকে প্রতিপক্ষের গুলিতে চাচা-ভাতিজা নিহত হয়েছেন। বুধবার (১৭ জানুয়ারি) বিকাল ৪টার দিকে উপজেলার ভারতীয় সীমান্তঘেষা বাঘাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন মহেশপুর উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের মৃত নয়ন মণ্ডলের ছেলে মিন্টু মণ্ডল (৫০) এবং তার ভাতিজা শামীম হোসেন (৩৫)। নিহত শামীমের বাবার নাম শামছুল মণ্ডল।

এ ঘটনায় মহেশপুর ৫৮ বিজিবির অধীন বাঘাডাঙ্গা বিওপির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও গ্রামবাসী জানায়, নিহত শামীমের ভাই রফি মণ্ডলের সঙ্গে একই গ্রামের পেনা মণ্ডলের ছেলে তরিকুল ইসলাম আকালের স্বর্ণ চোরাকারবারির সম্পর্ক ছিল। একপর্যায়ে তরিকুল ইসলাম আকালে রফি মণ্ডলের স্বর্ণ ব্যবসার প্রায় ৫০ লাখ টাকা আত্মসাৎ করে। এই টাকা নিয়ে তাদের মধ্যে গত দুই মাস ধরে সমস্যা চলছে।

 

পরে বিষয়টি নিয়ে মহেশপুর থানায় পরস্পর পরস্পরের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করে। এরই জের ধরে বুধবার বিকাল ৪টার দিকে রফির ভাই মন্টু ও ভাতিজা শামীম হোসেনসহ ৫-৭ জন সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আকালের বাড়িতে হামলা চালায়। সে সময় আকালের  কাছে থাকা পিস্তল দিয়ে বাড়ির ছাদ থেকে পরপর ৩ রাউন্ড গুলি চালায়। এতে গুলিবিন্ধ হয়ে ঘটনাস্থলে ভাতিজা শামীম মারা যায় এবং চাচা মিন্টু মণ্ডলকে গ্রামবাসী উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসার পথে মারা যায়।  

পুলিশ ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলির খোসা উদ্ধার করে। তবে এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশপুর থানার ওসি মাহবুবুর রহমান জানান, দোষী ব্যক্তিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tv/আইএএম