দেশকে ব্যর্থ বানাতে চক্রান্ত চলছে: বাণিজ্য প্রতিমন্ত্রী

বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু

দেশকে ব্যর্থ বানাতে চক্রান্ত চলছে: বাণিজ্য প্রতিমন্ত্রী

টাঙ্গাইল প্রতিনিধি

বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু বলেছেন আমাদের দেশে চক্রান্ত কিন্তু এখনও শেষ হয়নি। এখনো কিন্তু একটি দল নির্বাচনের ফলাফলকে এই সরকারকে ব্যর্থ করার জন্য পদে পদে কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্ব তার সাথে কাজ করার যে সুযোগ হয়েছে। সেই সুযোগকে কাজে লাগিয়ে যদি দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি তাহলে আমাদের সফলতা আসবে।

শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় টাঙ্গাইলের নাগরপুর উপজেলার গয়হাটা উদয় তারা উচ্চ বিদ্যালয় মাঠে টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনের এমপি আহসানুল ইসলাম টিটুকে বাণিজ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়ায় গয়হাটা ইউনিয়নবাসীর পক্ষ থেকে নাগরিক সংবর্ধনার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

আহসানুল ইসলাম টিটু বলেন, আমরা জানি দ্রব্যমূল্যের ক্রয় ক্ষমতা মানুষের মধ্যে আনতে পারি সে কাজ আমরা হাতে নিয়েছি। আমাদের উপর আস্থা হারাবেন না। নির্বাচনে প্রধানমন্ত্রীর প্রথম ইস্তেহার ছিল দ্রব্যমূল্যের ক্রয় ক্ষমতা মানুষের সাধ্যের মধ্যে রাখা।

আমাদের কার্যক্রম শুরু হয়েছে। টিসিবি থেকে ইতোমধ্যে ১ কোটি পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছে। এর পরিমাণ বাড়বে, পরিধি বাড়বে। আপনারা যদি সুষ্ঠুভাবে বণ্টন করেন আমি মনে করি আমাদের মানুষদের কোন অভাব থাকবে না।

বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বলেন, উপজেলা পরিষদ নির্বাচন আমি চাই আমাদের দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে নিজেদের মধ্যে শৃঙ্খলা রেখে কাজ করবে। এই নির্বাচনে কোন দলীয় প্রতীক দেয়া হবে না। কিন্তু নির্বাচনটা যেন সুষ্ঠু সারাবিশ্ব যেন দেখতে পারে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে সুষ্ঠু নির্বাচন গনতান্ত্রিকভাবেই হবে। এটাই কিন্তু আমাদের বড় স্বার্থকতা হবে। ভোটে হয়তো একজন জিতবে, কিন্তু সরকার জিতবে যদি সকলের অংশগ্রহণ স্বতঃস্ফূর্তভাবে হয়। যার ভোট যেন সে দিতে পারে। আপনারা যারা এখন থেকেই নির্বাচন করতে আগ্রহী জনগণের ভালোবাসার জন্য কাজ করেন। জনগণ যদি আপনার পক্ষে থাকে, তাহলে আপনার জয় নিশ্চিত হবে।

এ সময় সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড চেয়ারম্যান মজিবুল ইসলাম পান্না, গয়হাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ সহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/SC