রাজবাড়ীতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

সংগৃহীত ছবি

রাজবাড়ীতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

রাজবাড়ী প্রতিনিধি

স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে হত্যার দায়ে স্বামী রুবেল সরদারকে (৪৫) মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে রাজবাড়ী আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার (২৯ জানুয়ারী) বিকেল ৪টায় রাজবাড়ীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ জান্নাতুন লিলিফা আক্তার জাহান এ রায় দেন।

রুবেল সরদার জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের কালীনগর গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা গেছে, দণ্ডপ্রাপ্ত রুবেল মাছের ব্যবসা করতেন। একপর্যায়ে বেকার হয়ে নেশা শুরু করেন। প্রায়ই স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হতো। তার স্ত্রী রাগ করে বাবার বাড়ি উপজেলার সাজুরিয়া চলে যান।

ঘটনার তিন দিন আগে স্ত্রীকে বাড়ি নিয়ে আসেন রুবেল। পারিবারিক কলহের জেরে সকালে দুজনের আবার ঝগড়া হয়। ওইদিন ছিল ২০২২ সালের ১৯ জানুয়ারি। সেদিন সকাল ৮টার সময় স্ত্রী লিপি খাতুনকে (৩২) কুপিয়ে হত্যা করেন রুবেল। স্থানীয়রা রুবেল সরদারকে আটক করে পুলিশে দেন। রুবেল-লিপি দম্পতির তিন সন্তান রয়েছে।

এ ঘটনায় নিহত লিপির বাবা এলেম আলী শেখ বাদী হয়ে মামলা করেন। পরে পাংশা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠান। এদিকে রুবেল আদালতে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। এরপর থেকে তিনি কারাগারেই রয়েছেন।  
রাজবাড়ী জজ কোর্টের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট উজির আলী শেখ বলেন, স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে রুবেল সরদারকে মৃত্যুদণ্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ রায়ে বাদীপক্ষসহ সবাই সন্তুষ্ট। এ রকম রায়ে সমাজ থেকে অপরাধ নির্মূল হবে।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক