প্রধানমন্ত্রীর সঙ্গে অ্যাটকো নেতাদের সাক্ষাৎ

প্রধানমন্ত্রী গণভবনে অ্যাটকোর সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন। ছবি: নিউজ২৪

প্রধানমন্ত্রীর সঙ্গে অ্যাটকো নেতাদের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) নেতারা। এসময় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করায় শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান তারা।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে সাক্ষাৎ করেন অ্যাটকো নেতারা।  অ্যাটকোর সভাপতি অঞ্জন চৌধুরীর নেতৃত্বে গণভবনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানানো হয়।

প্রধানমন্ত্রী এসময় অ্যাটকোর সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন শেখ হাসিনা।

অ্যাটকো সভাপতি অঞ্জন চৌধুরী ছাড়াও এসময় উপস্থিত ছিলেন সহসভাপতি ইকবাল সোবহান চৌধুরী, সংগঠনের নেতা লিয়াকত আলী খাঁন মুকুল, আব্দুল হক, টিপু আলম মিলন, মো. জসিম উদ্দিন, কাজী জাহিদুল হাসান, আহমেদ জোবায়ের, আশফাক উদ্দিন আহমেদ, আবদুস সামাদ ও নাভিদ হক।

ইকবাল সোবহান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী টেলিভিশন মিডিয়াকে সত্যের পক্ষে থাকার কথা বলেছেন। চারদিকের গুজব এবং ভুল তথ্যকে প্রতিহত করতে বস্তুনিষ্ঠ ও সত্য ঘটনা প্রকাশের প্রতি তিনি আহ্বান জানান।

শেখ হাসিনা বলেছেন, তার সরকার মতপ্রকাশের স্বাধীনতা ও মিডিয়ার স্বাধীনতায় বিশ্বাস করে।

গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুই-তৃতীয়াংশের বেশি আসনে জয় পেয়ে টানা চতুর্থবারের মত সরকার গঠন করে আওয়ামী লীগ; আর পঞ্চমবারের মত দেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব নেন শেখ হাসিনা।

news24bd.tv/DHL