প্রধানমন্ত্রীর হাতে জয় বাংলা কনসার্টের ব্যানার-পোস্টার

আসন্ন জয় বাংলা কনসার্টের পোস্টার, ব্যানার ও স্যুভিনিয়র গ্রহণ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রীর হাতে জয় বাংলা কনসার্টের ব্যানার-পোস্টার

অনলাইন ডেস্ক

আসন্ন জয় বাংলা কনসার্টের পোস্টার, ব্যানার ও স্যুভিনিয়র গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) ট্রাস্টি এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ রোববার (৩ মার্চ) অষ্টমবারের মতো আয়োজিত হতে যাওয়া জয় বাংলা কনসার্টের পোস্টার, ব্যানার ও স্যুভিনিয়র তুলে দেন প্রধানমন্ত্রীর হাতে।

প্রধানমন্ত্রীর হাতে কনসার্টের স্যুভিনিয়র ও পোস্টার-ব্যানার তুলে দিয়ে তার ছবি ফেসবুকে শেয়ার করেছেন সিআরআই ট্রাস্টি নসরুল হামিদ। সেখানে তিনি লেখেন, ‌‘জয় বাংলা কনসার্ট প্রথমবারের মতো হতে যাচ্ছে ঢাকার বাইরে।

তাই বাড়তি উচ্ছ্বাসের সাথে আয়োজনের খুঁটিনাটি নিয়ে এবার আরও বেশি কৌতুহলী তারুণ্যের অদ্বিতীয় ভরসা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ’

(https://www.facebook.com/photo fbid=986453859509723&set=pcb.986454589509650)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের দিনটি স্মরণ করে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই)-এর তারুণ্যের প্লাটফর্ম ইয়াং বাংলা প্রতি বছর এই আয়োজন করে আসছে। অবশ্য এবারই প্রথমবারের মতো ঢাকার বাইরে চট্টগ্রামে এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে জয় বাংলা কনসার্ট।

তরুণদের কাছে দারুণ জনপ্রিয় এ কনসার্ট মাতাতে এবার চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে উপস্থিত থাকবেন দেশের জনপ্রিয় ৯টি ব্যান্ড দল।

ইয়াং বাংলা তাদের অফিসিয়াল পেজ থেকে যে সকল ব্যান্ড দলের নাম ঘোষণা করেছে তারা হলো- আর্টসেল (https://fb.watch/qBfm4-xzH0/), ক্রিপটিক ফেইট (https://fb.watch/qtEBIveaiu/), অ্যাভোয়েড রাফা (https://fb.watch/qtECQI6y9X/), নেমেসিস (https://fb.watch/qtEEjy59_N/), চিরকুট (https://fb.watch/qtEFjbzUm-/), মেঘদল (https://fb.watch/qtEGsTib_R/), লালন (https://fb.watch/qtEHBasmzB/), চট্টগ্রামের ব্যান্ড দল তীরন্দাজ (https://fb.watch/qtEICfJjhc/), কার্নিভাল (https://fb.watch/qtEJ-hrljl/)।

এবারও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রে প্রচারিত স্বাধীনতার গান গেয়ে মঞ্চ মাতাবেন দেশের জনপ্রিয় ব্যান্ড দলগুলো। জয় বাংলা কনসার্ট নিয়ে বরাবরই তরুণদের মধ্যে থাকে বাড়তি উন্মাদনা। এবারও নেই তার ব্যতিক্রম। কনসার্টের ঘোষণার পর থেকেই ইয়াং বাংলার পেজ জুড়ে মন্তব্য করছে তরুণরা। এ ছাড়াও চট্টগ্রামের তরুণরা দেশের অন্যান্য অঞ্চলের তরুণদের আমন্ত্রণ জানাচ্ছেন চট্টগ্রামে এই কনসার্ট উপভোগ করতে।

২০১৫ সাল থেকে এই কনসার্ট ঢাকার আর্মি স্টেডিয়ামে আয়োজিত হয়ে আসছিল সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এর তারুণ্যের প্লাটফর্ম ইয়াং বাংলা। মাঝে করোনা মহামারির কারণে ২০২১-২২ সালে কনসার্ট আয়োজন করা হয়নি।

news24bd.tv/আইএএম