শেষবেলায় ধোনির তাণ্ডব, তবুও হারলো চেন্নাই 

শেষবেলায় ধোনির তাণ্ডব, তবুও হারলো চেন্নাই 

অনলাইন ডেস্ক

চেন্নাই যে হারতে যাচ্ছে সেটা নিশ্চিত হয়ে যায় দলটির ব্যাটিং ইনিংসের মাঝামাঝি সময়েই। শেষের দিকেও বল-রানে ফারাক যখন অনেক, বাকিরা করতে পারছিলেন না ব্যাটে-বলে। তবে ব্যতিক্রম ৪৩-এ পা রাখতে যাওয়া ধোনি। বিশাখাপত্তনমে যেন এক ঝড় বইয়ে দিলেন তিনি।

তবে তার সেই ঝড়ও কাজে এলো না চেন্নাইয়ের।

রোববার (৩১ মার্চ) দিল্লি ক্যাপিটালসের কাছে ২০ রানে হেরেছে চেন্নাই সুপার কিংস। আসরে এটি তাদের প্রথম হার। অপরদিকে, এই প্রথম জয়ের মুখ দেখলো দিল্লি।

 

বিশাখাপত্তনমে চেন্নাইয়ের সামনে জয়ের লক্ষ্য ছিল ১৯২। লক্ষ্য বড়, অথচ শুরুটা বেশ বাজে হয় দলটির। ৭ রানেই দুই ওপেনারকে হারিয়ে বসে চেন্নাই। এরপর অজিঙ্কা রাহানে দায়িত্ব নিয়ে খেললেও বাকিরা বলের সঙ্গে রানের হিসাব মিলিয়ে উঠতে পারেননি। রাহানে 3০ বলে ৪৫ রান করে বিদায়ের পর হার উঁকি দিতে থাকে চেন্নাইকে। যা আরও প্রকট হয় শিবম দুবে এবং রবীন্দ্র জাদেজার স্লথ ব্যাটিংয়ে।  

ধোনি অবশ্য মাঠে নেমে প্রথম বলেই মারেন চার। এরপর বাকি ১৫ বলে আরও তিনটি চার ও তিনটি ছক্কা হাঁকান তিনি। শেষ পর্যন্ত ধোনি অপরাজিত থাকেন ৩৭ রান করে। তবে তার এই ইনিংস শুধু কমিয়েছে চেন্নাইয়ের হারের ব্যবধান।  

দিল্লির হয়ে দুর্দান্ত বোলিং করে ম্যাচ সেরা হয়েছেন খলিল আহমেদ। ৪ ওভারে মাত্র ২১ রান দিয়ে ২ উইকেট নেন তিনি। দারুণ বোলিং করেছেন মুকেশ কুমারও। তিনি ২১ রান দিয়ে নেন ৩ উইকেট।

news24bd.tv/SHS