উপজেলা নির্বাচনে কেউ কোনো হস্তক্ষেপ করবে না: ওবায়দুল কাদের 

ওবায়দুল কাদের

উপজেলা নির্বাচনে কেউ কোনো হস্তক্ষেপ করবে না: ওবায়দুল কাদের 

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আসন্ন উপজেলা নির্বাচনে যেন কোনো মন্ত্রী-এমপি প্রভাব বিস্তার না করেন- সে বিষয়ে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। নির্বাচন যাতে শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে হয়- সে বিষয়ে কথা বলেছেন তিনি। মন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্যদের প্রভাব বিস্তার না করতে নির্দেশ দিয়েছেন শেখ হাসিনা। আমি আশা করি, কেউ কোনো প্রকার হস্তক্ষেপ করবে না।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন।  

ওবায়দুল কাদের বলেন, ‘নির্বিঘ্নে ভোটদানের ব্যবস্থা করেছে নির্বাচন কমিশন। উপজেলা নির্বাচনে বিএনপি না এলেও তাদের অনেকেই অংশ নেবেন। বিএনপি প্রকাশ্যে উপজেলা নির্বাচনের বিরোধিতা করলেও আমাদের জানামতে তাদের অনেকেই অংশগ্রহণ করবেন।

এবারের উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রতীক থাকবে না। ’ 

বিশ্ব পরিস্থিতির কথা তুলে ধরে দেশের দ্রব্যমূল্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘আজ সারা বিশ্বই বলতে গেলে একটা রণক্ষেত্রে রূপ নিয়েছে। এমন পরিস্থিতিতে দ্রব্যমূল্য একটা সহনীয় অবস্থায় বিরাজমান রাখার জন্য যে শ্রম দিচ্ছেন প্রধানমন্ত্রী, এটা বিরল ঘটনা। ’ তিনি বলেন, ‘ঈদে অর্থপ্রবাহ বৃদ্ধি পাওয়ার কারণে আমাদের অর্থনীতি কিছুটা চাঙ্গা হয়েছে। ’

news24bd.tv/আইএএম