বালিশে বুক ঢেকে হোটেল থেকে বের হলেন পপ তারকা ব্রিটনি, কী এমন ঘটল

বালিশে বুক ঢেকে হোটেল থেকে বের হলেন পপ তারকা ব্রিটনি, কী এমন ঘটল

অনলাইন ডেস্ক

হলিউডের জনপ্রিয় পপতারকা ব্রিটনি স্পিয়ার্স বিভিন্ন কারণে সংবাদের শিরোনামে থাকেন। এবার মাঝরাতে অর্ধনগ্ন অবস্থায় লস অ্যাঞ্জেলেসের হোটেল থেকে বেরতে দেখা গেছে তাকে। এলোমেলো চুল। চোখেমুখে কান্নার ছাপ।

খোলা বুকে চাপা দেওয়া বালিশ। এমনই এক ছবি বৃহস্পতিবার রাতে ভাইরাল হয়ে যায় সামাজিকমাধ্যমে। কী এমন ঘটল তার সঙ্গে?

শোনা যায়, ব্রিটনির বর্তমান প্রেমিকের সঙ্গে তাঁর তুমুল ঝামেলা হয় সে দিন। লস অ্যাঞ্জলেসের একটি বিলাসবহুল হোটেলের সুইটে একান্তে সময় কাটাতে গিয়েছিলেন ব্রিটনি ও তাঁর প্রেমিক।

সেখানেই শুরু হয় চিৎকার- চেঁচামেচি। ঘটনাটি নিয়ন্ত্রণের বাইরে চলে যায় একটু পরেই।

বাইরে হাজির হয় অ্যাম্বুল্যান্স। জানা যায়, পায়ে গুরুতর চোট পেয়েছেন ব্রিটনি। যে ছবি প্রকাশ্যে আসে, সেখানেই দেখা যাচ্ছে নিম্নাঙ্গে অন্তর্বাস, খালি পা। বুকে বালিশ চাপা দিয়ে নিরাপত্তারক্ষীদের তৈরি বলয়ের মাঝে হেঁটে চলেছেন তিনি। যদিও সকাল হতেই এই ঘটনা পুরোটাই মিথ্যে বলে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন তারকা।

তিনি লিখেছেন, ‘‘সকলের জ্ঞাতার্থে জানাতে চাই গোটাটাই ভুয়ো। আমি চাই, সকলে একটু বুঝুন যে, আমি ক্রমশই মানসিকভাবে শক্ত হয়ে উঠছি। কেউ কি আমাকে শেখাবে কীভাবে মিথ্যে বলতে হয়?’’

হোটেলের ঘটনা পুরো অস্বীকার করেছেন ব্রিটনি। পাশপাশি তাঁর পায়ে চোট লাগার কথা অবশ্য ওই পোস্টে স্বীকার করে নিয়েছেন। তিনি বলেছেন, ‘‘গত রাতে আমার পা মচকে গিয়েছিল। সে কারণে প্রাথমিক চিকিৎসা করিয়েছি। ’’

পেশাগত জীবনে সফল ব্রিটনি স্পিয়ার্স। তবে ব্রিটনির ব্যক্তিগত জীবন বরাবরই বিতর্কিত। ২০২২ সাল অবধি তিনবার বিবাহিত সম্পর্ক গড়েছেন। দু’বার বিয়ে ভেঙেছে ব্রিটনির। তৃতীয় বার বিয়ে করেছিলেন তাঁর থেকে বয়সে অনেকটাই ছোট স্যামকে। মাত্র ১৪ মাসের মাথায় সে বিয়েও ভেঙে যায়। তার কয়েক দিনের মধ্যেই নতুন প্রেম। প্রেমিকের নাম রিচার্ড সলিজে।

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক