খুলনায় ১১ ঘণ্টা বিচ্ছিন্ন বিদ্যুৎ সংযোগ 

খুলনায় ১১ ঘণ্টা বিচ্ছিন্ন বিদ্যুৎ সংযোগ 

নিজস্ব প্রতিবেদক, খুলনা

ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে খুলনায় বসতবাড়ি ভেঙ্গে ও গাছ পড়ে পল্লী বিদ্যুতের ১২১টি স্থানে তার ছিঁড়েছে। একই সাথে ৮টি বিদ্যুতের খুঁটি, ২৪৫টি বসতবাড়ির মিটার ও ৪৮টি ক্রস আর্ম ভেঙ্গেছে। কয়েকটি স্থানে বিদ্যুতের খুঁটি উপড়ে পড়েছে। এতে ৯টি উপজেলার প্রায় চার লাখ গ্রাহক সোমবার (২৭ মে) দুপুর ১২টা পর্যন্ত প্রায় ১১ ঘণ্টা ধরে বিদ্যুৎ বিচ্ছিন্ন অবস্থায় রয়েছে।

তবে সন্ধ্যার আগেই অধিকাংশ এলাকার বিদ্যুৎ সংযোগ পুনঃচালু করা যাবে বলে জানিয়েছেন কর্মকর্তারা। এর আগে রোববার রাত ১টা দিকে ঘূর্ণিঝড়ের তাণ্ডব শুরু হলে পল্লী বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

একইভাবে ওয়েস্টজোন পাওয়ার ডিষ্ট্রিবিউশন কোম্পানীর আওতায় শহরাঞ্চলে সাইনবোর্ড, বিলবোর্ড ও গাছ পড়ে বিভিন্ন স্থানে তার ছিঁড়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়েছে। পল্লীমঙ্গল ফিডারের আওতায় গ্রাহকরা রোববার রাত ১টা থেকে সোমবার বেলা ১১টা পর্যন্ত বিদ্যুৎ ১০ ঘণ্টা বিচ্ছিন্ন ছিল।

শহরের অনেক স্থানে এখনও বিদ্যুৎ সংযোগ চালু করা যায়নি।

খুলনা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ জিল্লুর রহমান জানান, সোমবার সন্ধ্যার মধ্যে বিদ্যুৎ লাইন সচল করার চেষ্টা চলছে। কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ও অতিরিক্ত জনবল কাজে লাগানো হয়েছে।  

news24bd.tv/TR       
 

এই রকম আরও টপিক