ধর্ষণের পর রক্তাক্ত কাপড় ছিঁড়ে গোসল করিয়ে আলামত নষ্ট

ধর্ষণের পর রক্তাক্ত কাপড় ছিঁড়ে গোসল করিয়ে আলামত নষ্ট

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের বায়েজীদ শান্তিনগরে এলাকায় গেল ৬ মাসে একই সময়ে একই পন্থায় সিএনজি চালিত অটোরিকশায় তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে ৬ শিশুকে।

গত ১৫ দিন ধর্ষিত হয়েছে ২ শিশু। কিন্তু ধর্ষক এখনো ধরা-ছোঁয়ার বাইরে। তাই স্থানীয়দের মধ্যে চরম আতংক বিরাজ করছে।

তবে একজন সিরিয়াল ধর্ষককে সন্দেহ করছে পুলিশ ও স্থানীয়রা। দুই শিশুকে ধর্ষণের অভিযোগে যাকে আগেও একবার গ্রেপ্তার করা হয়েছিল।

চলতি বছরের জানুয়ারির শেষ সপ্তাহে এক শিশুকে বলাৎকারের মাধ্যমে ধর্ষণকাণ্ড শুরু হয় সিরিয়াল রেপিস্টের। সবশেষ গত ২০ জুলাই বিকেলে ধর্ষণের শিকার হয় ৭ বছরের এক শিশু।

অবশ্য তার আগে ফেব্রুয়ারি মাসে দু'জন, এপ্রিল মাসে একজন এবং জুলাই মাসে একজনসহ আরো চার শিশু কন্যা ধর্ষণের শিকার হয়েছে ওই এলাকায়।  

আলামত নষ্ট করতে ধর্ষণের শিকার শিশুদের পরনের রক্তাক্ত কাপড় ছিঁড়ে ফেলার পাশাপাশি তাদের গোসল করিয়ে দেয় ওই ধর্ষক।

অনুসন্ধানে জানা গেছে, একই সময়ে এবং একই পন্থায় শান্তিনগর এলাকা থেকে সিএনজি অটোরিকশা করে তুলে নিয়ে যাওয়া হয় এসব শিশুদের। অজ্ঞাতস্থানে ধর্ষণের পর তাদের আবার সেই সিএনজিতে করেই রাস্তার মাঝে ছেড়ে দেওয়া হয়। এমনকি শিশুরা কান্নাকাটি করলে ছুরি দেখিয়ে হত্যা করার ভয় দেখায়।

পুলিশ জানায়, সিরিয়াল রেপিস্টকে আইনের আওতায় আনতে কাজ শুরু করেছে পুলিশের একটি বিশেষ দল। সম্প্রতি বেলাল দফাদার জামিনে বের হয়ে আসার সত্যতা নিশ্চিত করেছে পুলিশ।

সিএমপি উপ কমিশনার বিজয় বসাক বলেন, যারা এরকম কাজ করে, তাদেরকেও আমরা নজরদারিতে রেখেছি। আশা করছি তাড়াতাড়ি কোনো তথ্য দিতে পারব।

অনুসন্ধানে বের হয়ে আসছে, কখনো চকলেট দেওয়ার প্রলোভনে, কখনো আবার টাকার বিনিময়ে লাকড়ি তুলে দেওয়ার নাম করে শিশুদের অটোরিকশায় তুলে নেয় অভিযুক্ত।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর