ব্যবসায়ীর ২ লাখ ৮০ হাজার টাকা কেড়ে নিল পুলিশ

ব্যবসায়ীর ২ লাখ ৮০ হাজার টাকা কেড়ে নিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক

ইয়াবা দিয়ে ফাঁসানোর হুমকি দিয়ে এক ব্যবসায়ীর কাছ থেকে দুই লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে উঠেছে সীতাকুণ্ড মডেল থানার দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে।

এ ঘটনায় অভিযুক্ত দুই পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। আটকৃতরা হলেন- সীতাকুণ্ড মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম ও কনস্টেবল সাইফুল ইসলাম।  

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুর ২টার দিকে তাদের আটক করে চট্টগ্রাম জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

সীতাকুণ্ড মডেল থানার এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, গত ২০ ডিসেম্বর আবু জাফর নামের জামালপুরের এক ব্যবসায়ী পুরোনো ট্রাক কেনার উদ্দেশে সীতাকুণ্ড আসেন। গাড়ি মনমতো না হলে বাড়ি ফেরার উদ্দেশে টিকিট কিনে বাস কাউন্টারে অপেক্ষা করতে থাকেন তিনি।

এ সময় এসআই সাইফুল আলম ও ওসি ফিরোজ হোসেন মোল্লার বডিগার্ড কনস্টেবল সাইফুল ইসলাম ওই ব্যবসায়ীকে তল্লাশির নামে পকেটে ইয়াবা ঢুকিয়ে দেয়।

পরে তার কাছে ইয়াবা পাওয়া গেছে বলে আটক করে গাড়িতে তুলে থানায় নিয়ে যাওয়ার কথা বলে কিছুদুর গিয়ে গাড়ি কেনার জন্য তার সঙ্গে থাকা দুই লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নেয়।

এরপর গাড়ি থেকে নেমে তাকে চলে যেতে বলে। অন্যথায় ইয়াবার মামলা দিয়ে চালান করে দেওয়ার ভয় দেখায়।


চীনের বন্দরে ৮ মাস জাহাজে ‘বন্দিজীবন’ কাটাচ্ছেন ২৩ ভারতীয় নাবিক

গাজীপুরে ভাগ্নিকে যৌন হয়রানির অভিযোগে মামা আটক

আফগানিস্তানে নারী মানবাধিকার কর্মীসহ দুইজনকে গুলি করে হত্যা

পরমাণু সমঝোতায় ফিরতে বাইডেনের প্রতি কংগ্রেসদের আহ্বান


পরদিন ওই ব্যবসায়ী পুলিশ সুপার (এসপি) বরাবর অভিযোগ করেন। এসপি উক্ত ঘটনা সীতাকুণ্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল করিমকে তদন্তের নির্দেশ দেন।

আশরাফুল করিম তদন্তে ঘটনার সত্যতা পেয়ে এসপিকে অবগত করলে তিনি ওই দুই পুলিশ সদস্যকে আটক করে মামলা দেওয়ার নির্দেশ দেন জানান থানার ওই ঊর্ধ্বতন কর্মকর্তা।

news24bd.tv নাজিম