বিএনপি এখন গণতন্ত্রের ফেরিওয়ালা সেজেছে: ওবায়দুল কাদের

বিএনপি এখন গণতন্ত্রের ফেরিওয়ালা সেজেছে: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বলেছেন, ১৫ ফেব্রুয়ারির ভোট ডাকাতির নির্বাচন করে বিএনপি এখন গণতন্ত্রের ফেরিওয়ালা সেজেছে। ৯৬ সালের এইদিনে ভোটারবিহীন নির্বাচন বাংলাদেশের ইতিহাসে নজিরবিহীন প্রহসন। সেই প্রহসনের নির্বাচন দেশের নির্বাচনী ইতিহাসের কলঙ্কিত অধ্যায় হয়ে থাকবে।

আজ (সোমবার) সকালে রাজধানীর রাসেল স্কয়ারে গণতন্ত্র হত্যাদিবস উপলক্ষে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি অনুষ্ঠানে যুক্ত হন।

আরও পড়ুন:


মধ্যরাতে হোস্টেল ত্যাগে বাধ্য করা হলো ৩২ নেপালি শিক্ষার্থীকে!

পরকীয়া প্রেম; স্বামীকে নিরাপদে হত্যা করতে দরগায় ছাগল মানত! (অডিও)

ভালোবাসা দিবসে বিয়ে করলেন নাসির

ভালোবাসায় মাখামাখি আদরে-সোহাগে রাজ-শুভশ্রী

রাজধানীতে বাসায় ঢুকে মা-মেয়েসহ ৩ জনকে কুপিয়ে জখম

সৌদিতে প্রেম করে বিয়ে, স্ত্রীর স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে আসেন স্বামী!


ওবায়দুল কাদের বলেন, ১৯৯১ সালে বিএনপি সরকার গঠন করার পর থেকেই সমস্ত নির্বাচনী প্রতিশ্রুতি ও গণতান্ত্রিক ব্যবস্থা পুনঃপ্রতিষ্ঠায় জনগণের কাছে দেওয়া ওয়াদা ভাঙতে শুরু করে। শত শহীদের রক্তের অক্ষরে লেখা তিন জোটের রূপরেখা বাস্তবায়নে কোন পদক্ষেপ না নিয়ে বিএনপি শহীদের রক্তের সাথে বেঈমানী করে। বিএনপি দিনের আলোতে রাতের আঁধার দেখতে পায়।

তাই তারা সরকারের কোনো উন্নয়ন ও অর্জন দেখতে পায় না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নের মধ্য দিয়ে দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোই ছিল জনগণের কাছে আওয়ামী লীগের অঙ্গীকার। আর সেই লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সরকার।

news24bd.tv / কামরুল