পরিবারের করোনা উপসর্গে নিজেকে অসহায় মনে হচ্ছে : ওমর সানী
পরিবারের করোনা উপসর্গে নিজেকে অসহায় মনে হচ্ছে :  ওমর সানী

পরিবারের করোনা উপসর্গে নিজেকে অসহায় মনে হচ্ছে : ওমর সানী

অনলাইন ডেস্ক

চলচ্চিত্র অভিনেতা ওমর সানীর স্ত্রী মৌসুমীর শরীর ব্যথা, গলাব্যথা, হালকা জ্বর। একই সাথে তাদের ঘরে আসা নতুন বধু ও ছেলের এসব উপসর্গে আছে জানিয়ে  ওমর সানী বলেছেন, হঠাৎ পরিবারের সবার শারীরিক অসুস্থতায় চিন্তিত আমি। নিজেকে  অসহায় মনে হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে শুক্রবার (২ এপ্রিল) ফেসবুকে ওমর সানী লিখেছেন, ‘আমার স্ত্রী, ছেলে, নতুন বউমাসহ বাসার অন্যান্য সদস্য এবং প্রিয় কিছু মানুষ অসুস্থ।

আপনারা দোয়া করবেন, সবাই যেন সুস্থ হয়ে ওঠে। ’

তিনি আরও জানান, গতকাল থেকে মৌসুমীর শরীর ব্যথা, গলাব্যথা, হালকা জ্বর। ডাক্তারের পরামর্শে চিকিৎসা চলছে।  

নিজের শারীরিক অবস্থা সম্পর্কে ওমর সানী জানান, পরিবারের অন্যদের মতো তিনি অতটা অসুস্থ নন। তবে হঠাৎ সবার শারীরিক অসুস্থতায় তিনি চিন্তিত। নিজেকে তার অসহায় মনে হচ্ছে।

এ বিষয়ে ওমর সানী গণমাধ্যমকে জানান, আপাতত ঘরে তাদের চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। শনিবার (৩ এপ্রিল) তাদের সবার কোভিড–১৯ টেস্ট করানো হবে।

করোনাভাইরাসের উপসর্গ আছে মনে করে তারা সবাই এখন বাসায় আইসোলেশনে রয়েছেন।


হেফাজতের বিক্ষোভ, পুলিশের রাবার বুলেট-লাঠিচার্জ, আহত ১৫

নৌ পথে আগের মতোই গাদাগাদি করে যাত্রী পরিবহন, অথচ ভাড়া বৃদ্ধি

ভ্যানে চাকায় ওড়না পেচিয়ে স্কুলছাত্রীর করুণ মৃত্যু

দেশে করোনা শনাক্তে ফের রেকর্ড


 

ওমর সানী জানান, ‘কয়েক দিন আগে আমার মেয়ে ফাইজাও অসুস্থ হয়। তারও জ্বর হয়েছিল। কিছুটা দুশ্চিন্তায় ছিলাম। এরপর করোনার টেস্ট করানো হলে জানতে পারি, ফল নেগেটিভ। এর মধ্যে হঠাৎ আমার ছেলে ফারদীন আর বউমা অসুস্থ হয়। করোনার কিছু উপসর্গ তাদের মধ্যে আছে। গতকাল থেকে মৌসুমীরও শরীর ব্যথা, গলাব্যথা, হালকা জ্বর; যে কারণে সে পরিচালক সমিতির নির্বাচনে ভোট দিতেও যেতে পারেনি। ডাক্তারের পরামর্শে চিকিৎসা চলছে। সবার করোনা টেস্ট করাব। সৃষ্টিকর্তার কাছে দোয়া চাইছি, সবার যেন করোনা নেগেটিভ আসে। ’

২৬ মার্চ অনুষ্ঠিত হয় চিত্রনায়িকা মৌসুমী ও নায়ক ওমর সানীর একমাত্র ছেলের বিয়ে। জমকালো আয়োজনে আকদ অনুষ্ঠিত হয়।   ৯ এপ্রিল পাঁচতারা হোটেলে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান করার কথা থাকলেও করোনার কারণে আপাতত সেটি হচ্ছে না।   ঈদের পর ছেলের বিবাহোত্তর সংবর্ধনা দেবেন নায়িকা মৌসুমী।  

news24bd.tv/আলী

;