পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যদের চেষ্টার পরও বাঁচানো গেল না সেই যুবককে

পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যদের চেষ্টার পরও বাঁচানো গেল না সেই যুবককে

Other

বগুড়ায়  টমাস (৩৮) নামের এক যুবক নির্মাণাধীন ভবনের পাঁচতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার বিকেল ৪টার দিকে শহরের বড়গোলা ভান্ডারীলেন এলাকায় এ ঘটনা ঘটে।

টমাস বগুড়া পৌর এলাকার চক সুত্রাপুর নামাজগড় লেন এলাকার মৃত হাফিজুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৪টার দিকে শহরের বড়গোলায় লোকজন দেখে হটাৎ একটি মাঝ বয়সী ছেলে নির্মাধীন ভবনের সাথে লাগানো বাঁশের সাটারিংয়ে ধরে ৬ষ্ঠতলা থেকে আত্মহত্যার চেষ্টা করছে।

এমন সময় সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসে ৯৯৯ কল করে জানায় স্থানীয়রা। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা সাথে সাথে ঘটনাস্থলে উপস্থিত হোন। ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা তাকে ডেকে ও বুঝিয়ে নিচে নামানোর চেষ্টা করে। এসময় টমাস ৬ তলা থেকে ৫ তলায় বাঁশ বেয়ে নেমে আসে।
এরপর তাকে বাঁচাতে নানা ধরনের কথা বলেন ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা। ৫ তলায় বাঁশ হটাৎ ছেড়ে দিয়ে নিচে পড়ে যায়। পড়ে যাওয়ার পর ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে দ্রুত মোহাম্মদ আলী হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নির্মাণ স্কুল ক্রিকেটের প্রবর্তক কে জেড ইসলাম না ফেরার দেশে

খালেদা জিয়া স্বাভাবিক শ্বাস প্রশ্বাস নিচ্ছেন: চিকিৎসক

হেফাজতের কেন্দ্রীয় নেতাসহ দুইজনের রিমান্ড

বগুড়া সদর থানার এসআই জহুরুল ইসলাম জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। এরপর টমাসকে বাঁচানোর চেষ্টা করা হয়। কিন্তু তিনি ৫ তলা থেকে হাত ছেড়ে দিয়ে নিচে পড়ে যান। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কি কারণে আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।

বগুড়া সদর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, আত্মহত্যাকারী যুবক টমাস নেশাগ্রস্থ ছিল বলে জানা গেছে।

news24bd.tv তৌহিদ