জন্মদিন, সাফল্য আসতে পারে
জন্মদিন, সাফল্য আসতে পারে

জন্মদিন, সাফল্য আসতে পারে

অনলাইন ডেস্ক

আজ যাদের জন্মদিন, দেখে নিন কেমন যাবে আপনার সারাদিন।

আজ জন্মদিন হলে ( ১১ অগস্ট ২০২১ )- আজ একটু সাবধানে থাকা দরকার, সম্মান নষ্ট হতে পারে। কারও উপকার করতে গিয়ে বিপদ আসতে পারে। আজ নিজের আত্মীয়রা শত্রুতা করতে পারেন।

স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। কাজের অতিরিক্ত চাপের জন্য শরীরে ক্লান্তি আসবে। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে। সামাজিক সম্মান বাড়তে পারে। গঠনমূলক কোনও কাজে সাফল্য আসতে পারে। ব্যবসায় ভাল মন্দ থাকতে পারে।

রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য- এই বছর বাবা ও মায়ের জন্য বড় বিপদ থেকে রক্ষা পেতে পারেন। নিজের অধিকার থেকে বঞ্চিত হতে পারেন। ব্যবসায় ক্ষতি হতে পারে। বছরের মধ্য ভাগে লাভের আশায় নতুন কর্মে উদ্যোগ। বন্ধুদের সঙ্গে বুঝে কথা বলুন। রাজনীতিকদের সম্মান বাড়তে পারে। পুরনো কাজ ভাল না লাগায় কর্ম পরিবর্তন করতে হতে পারে। ব্যবসায় ভাল লাভের আশা করা যায়।

আরও পড়ুন


ইরান প্রস্তুত থাকলে ভিয়েনা আলোচনা শুরু হবে

মেসি: ৩০ নম্বর জার্সি পরে নতুন ক্লাবের অভিযান শুরু

মমেক করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু

আপনার ব্যক্তিত্ব- এরা নিজের প্রতিভায় সবার উপরে সহজেই আধিপত্য বিস্তারে সক্ষম হন। এরা আত্মীয়স্বজনের জন্য প্রচুর ত্যাগ স্বীকার করে থাকেন। এদের জীবনে উত্থান পতন খুব কম। এরা একটু দীর্ঘসূত্রি ধরনের হওয়ায় জীবনের অনেক শুভ সুযোগ নষ্ট করেন। এরা প্রায়ই তীক্ষ্ণ বুদ্ধিশালী হন। ব্যবসা বুদ্ধি জন্মগত, তাই চাকরির চেয়ে ব্যবসাতেই জাতক বেশি উন্নতি করেন। এরা সাধারণত ছিমছাম ও বেহিসেবি হয়ে থাকেন।

news24bd.tv রিমু