টিকা বাণিজ্যে গ্রেফতার ক্লিনিক মালিক : প্রতিডোজ ৫শ টাকা! (ভিডিও)

টিকা বাণিজ্যে গ্রেফতার ক্লিনিক মালিক : প্রতিডোজ ৫শ টাকা! (ভিডিও)

অনলাইন ডেস্ক

দক্ষিণখানে মডার্নার অবৈধ টিকাসহ ক্লিনিক মালিককে গ্রেফতার করেছে দক্ষিণ খান থানা পুলিশ। এ সময় ক্লিনিকে মডার্নার দুটি অ্যাম্পুল পাওয়া যায়। এছাড়া মডার্না টিকার খালি বক্স পাওয়া যায় ২২টি। পুলিশ বলছে, এই ভ্যাক্সিনগুলো আসল কিনা এই বিষয় ল্যাবে পরীক্ষা করে দেখা হবে।

প্রাথমিক জিজ্ঞাবাদ শেষে পুলিশ বলছে, টাকার বিনিময়ে প্রায় তিন হাজার মানুষকে এই ক্লিনিক থেকে টিকা দেয়া হয়েছে বলে তাদের ধারণা। বিস্তারিত দেখুন মৌ খন্দকারের প্রতিবেদনে

রাজধানীর দক্ষিণখান এলাকার ‘দরিদ্র পরিবার সেবা’ নামে একটি ক্লিনিকে অবৈধভাবে করোনাভাইরাসের মডার্না টিকা দেওয়ার অভিযোগে প্রতিষ্ঠানটির মালিক বিজয়কৃষ্ণ তালুকদারকে  গ্রেফতার করেছে দক্ষিণখান থানা পুলিশ। বুধবার সন্ধ্যা ৭টা থেকে ক্লিনিকটিতে অভিযান পরিচালনা করা হয় ।

গোয়েন্দারা বলছে, ক্লিনিকটিতে দুজন টিকা নিচ্ছিলেন। এ সময় ক্লিনিকটি থেকে মডার্নার টিকার দুটি অ্যাম্পুল পাওয়া যায়। এছাড়া মডার্নার টিকার খালি বক্স জব্দ করা হয় ২২টি। ধারনা করা হচ্ছে গণ কেন্দ্রগুলো থেকে ভ্যাক্সিনগুলো সংগ্রহ করতো তারা ।

দক্ষিণখান থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক মিয়া নিউজ টোয়েন্টিফোরকে বলেন, প্রতি ডোজ টিকা পাচশো টাকার বিনিময়ে মানুষকে দিতেন।

তিনি বলেন, তবে এখন পর্যন্ত কতজনকে টিকা দিয়েছেন এবং কোথা থেকে এই টিকা পেয়েছেন তা তদন্ত সাপেক্ষ ।

এজন্য তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

news24bd.tv/এমি-জান্নাত