ছেলের জন্মদিনে শাকিব খানের আবেগঘন স্ট্যাটাস

ছেলের জন্মদিনে শাকিব খানের আবেগঘন স্ট্যাটাস

অনলাইন ডেস্ক

আজ পাঁচ বছর পূর্ণ করে ষষ্ঠ বর্ষে পা রাখল শাকিব-অপুপুত্র আব্রাম খান জয়। ঢাকাই চলচ্চিত্রের একসময়ের তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র সন্তান জয় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্মগ্রহণ করেন।

একমাত্র পুত্রের জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন নায়ক শাকিব খান।

স্ট্যাটাসটি নিউজ টোয়েন্টিফোরের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো- পৃথিবীর প্রায় সবকিছুর শেষ আছে কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসার কোনো শেষ নেই।

কারণ তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহার। শুধু জন্মদিনে নয়, তোমার জন্য আমার কাছে প্রতিটি দিন গুরুত্বপূর্ণ। তোমার সুন্দর ভবিষ্যতের জন্য যা কিছু কল্যাণকর সবসময় পুরোটা দেওয়ার চেষ্টা করেছি। তোমার সঙ্গে আমি সবসময় ছিলাম, আছি এবং আগামীতেও থাকব ইনশাআল্লাহ।
বেঁচে থাকার পূর্ণ স্বার্থকতা অর্জন করো। ছাড়িয়ে যাও আমার সকল স্বপ্নের সীমানা। জীবনে সাফল্যের সবক্ষেত্রে আমার চেয়ে এগিয়ে থাকো।

news24bd.tv

আরও পড়ুন: 


বগুড়া-সিরাজগঞ্জ রেলপথ নির্মাণে সময় বাঁচবে ৩ ঘণ্টা

দেশের ইতিহাসে সবচেয়ে দুঃসময় যাচ্ছে: ফখরুল

প্রকাশ হলো এসএসসি ও এইচএসসির পরীক্ষার রুটিন

নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিলেন বাইকার


বিশ্বাস করি, যেদিন আমি থাকব না সেদিন তোমার মধ্যে বেঁচে থাকব আরও বহুকাল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন আব্রাম খান জয়।

news24bd.tv

Nearly everything on this earth has faced an end, but my love for you remains unending. In my heart, you are the most precious gift from God. Your everyday is important to me, not only your birthdays. I am always trying to do everything to build a prosperous future for you. I was, am, and will be with you, always InShAllah. Live life to its fullest. Cross the limits of my dreams. Always be more successful than me in life. I truly believe that when I'll be gone, I'll live in you, for many days to come. All the world's wishes and love for your Birthday. Happy Birthday To You Abram Khan Joy.

news24bd.tv তৌহিদ