অভিনেত্রী হতে এসে ১৭ বছর বয়সে হলেন মা!
অভিনেত্রী হতে এসে ১৭ বছর বয়সে হলেন মা!

অভিনেত্রী হতে এসে ১৭ বছর বয়সে হলেন মা!

অনলাইন ডেস্ক

মাত্র ৬ বছর বয়সেই তিনি অভিনয়ে আত্মপ্রকাশ করেন। এরপর পূর্ণবয়স্ক অভিনেত্রী হিসেবে তার পথচলা শুরু হয় ১৯৯৩ সালের ‘দেখ ভাই দেখ’ সিরিয়ালের মাধ্যমে। ভারতীয় টেলিভিশন সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ঊর্বশী ঢোলাকিয়ার গল্পের শুরুটা এমন।

Urvashi Dholakia 

পরবর্তীতে হিন্দি সিরিয়ালের তুমুল জনপ্রিয় অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠাপান ঊর্বশী।

একতা কাপুরের ‘কসৌটি জিন্দেগি কে’ সিরিয়ালের কমলিকা বসু চরিত্রটি দিয়ে খ্যাতির চূড়ায় আরোহণ করেন তিনি।

সাফল্যের পেছনে ঊর্বশী রয়েছে সংগ্রামী দীর্ঘ এক জীবন। ১৯৯৩ সালে তার বয়স যখন মাত্র ১৫ বছর, তখন এক ব্যক্তির প্রেমে পড়েন। তাদের সেই প্রেম মেনে নেয়নি ঊর্বশীর পরিবার। তাই পরিবারের অমতেই সেই প্রেমিককে বিয়ে করে ফেলেন তিনি।

আরও পড়ুন:

ওযু করতে গিয়ে ফোন পানিতে পড়লে ফ্রি সার্ভিসিং

গুপ্তচর সন্দেহে এক পরিবারের ৪ জনকে খুন!

বিয়ে করতে অস্বীকার করে মেসেজ ; ছাত্রীর আত্মহত্যা

কিন্তু সংসার ভাগ্য সুখের হলো না ঊর্বশীর। বিয়ের পরই মানসিক নির্যাতন শুরু হয় তার ওপর। যা মেনে নিতে পারেননি অভিনেত্রী। এরই মধ্যে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। মাত্র ১৭ বছর বয়সে জন্ম দেন জমজ সন্তান।

Urvashi Dholakia's Son

সন্তান জন্ম দেওয়ার পরের বছরই স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন ঊর্বশী। ১৮ বছর বয়সী এক যুবতী দুই সন্তানের মা, কিন্তু তার স্বামী নেই। সমাজের কটূক্তি আর নানা টানাপোড়েন মধ্যেও হার না মেনে ঘুরে দাঁড়ান ঊর্বশী।

অভিনয় ক্যারিয়ার এবং সন্তানদের লালন-পালন, দুটোই সমান তালে চালিয়ে যান ঊর্বশী। এই সময়টাতে তার পরিবার পাশে ছিলো। জমজ সন্তানকে বাবা-মার কাছে রেখেই কাজ করে যান ঊর্বশী।

 news24bd.tv/এমি-জান্নাত  

;