জিরো ফিগারের আরিয়ানাকে নিয়ে আসছে জাজ
জিরো ফিগারের আরিয়ানাকে নিয়ে আসছে জাজ

আরিয়ানা

জিরো ফিগারের আরিয়ানাকে নিয়ে আসছে জাজ

অনলাইন ডেস্ক

এবার লম্বা ও জিরো ফিগারের নতুন নায়িকা নিয়ে আসতে যাচ্ছে জাজ মাল্টিমিডিয়া। জাজ বলছে, এই প্রথম জাজ ‘জিরো ফিগার’- এর একজন সুন্দরী নায়িকাকে দর্শকের সামনে নিয়ে আসবে। নাম ‘আরিয়ানা’। জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্রে অভিষেক ঘটতে যাচ্ছে নতুন মুখ আরিয়ানার।

প্রযোজনা সংস্থাটির ‘মোনা’ ছবিতে দেখা যাবে বিবিএ পড়ুয়া এই নবাগতকে।  

জাজের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে এক স্ট্যাটাসে এ তথ্য জানানো হয়েছে।  

নিচে স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো :
“আমরা কি ‘জিরো ফিগার’ বা ‘সুন্দর ফিগার’- এর জন্য সবসময় বলিউডের কারিনা, দীপিকা বা শিল্পা শেঠীদের দেখে যাবো? ঢালিউডে কি কেউ আসবে না? আমাদের সিনিয়ররা এখনো বলে, বাংলাদেশের দর্শক ‘জিরো ফিগার’ পছন্দ করে না। কিন্তু, জাজ তা বিশ্বাস করে না। পুরনো দর্শকের কথা জানি না, বর্তমানে দর্শক অনেক বেশি আধুনিক এবং রুচিসম্মত। এই সময়ের দর্শক যুগের সাথে এবং সময়ের সাথে তাল মিলিয়ে চলে। সেকথা মাথায় রেখে, জাজ মাল্টিমিডিয়া শুরু থেকেই সুন্দরী এবং স্লিম ফিগার নায়িকদের পর্দায় হাজির করার চেষ্টা করেছে। জাজের সাথে নিয়মিত কাজ করা নায়িকা বা শিল্পীদের নিয়মিত জিম, ফাইট ও অভিনয় প্রশিক্ষণে অংশ নিতে হয়। হয়তো, এতোদিন লম্বা এবং জিরো ফিগার উপহার দিতে পারিনি। কিন্তু, এই প্রথম জাজ ‘জিরো ফিগার’- এর একজন সুন্দরী নায়িকাকে দর্শকের সামনে নিয়ে আসবে। নাম ‘আরিয়ানা’।

একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে বিবিএ ২য় সেমিস্টারে পড়ছে। আরিয়ানার বিশেষ গুণের একটি হচ্ছে, নাচে সে দারুণ পারদর্শী। জাজের ‘মোনা’ চলচ্চিত্রের মাধ্যমে আরিয়ানার অভিষেক হতে যাচ্ছে। সবাই আরিয়ানার জন্য দোয়া করবেন। পরিশেষে একটি কথা না বললেই নয়, আরিয়ানা যদি নিয়মিত নিজেকে মেইনটেইন করে, বাংলা চলচ্চিত্রে ভালো অবস্থান তৈরি করবে এবং চলচ্চিত্র ইন্ডাস্ট্রি একজন অসাধারণ শিল্পী পাবেন। সঙ্গে থাকুন। ”

আরও পড়ুন


চুল পড়া কমবে যেসব তেল ব্যবহারে  

প্রসঙ্গত, কামরুজ্জামান রোমান পরিচালিত 'মোনা' চলচ্চিত্রে অভিনয় করছেন শক্তিমান অভিনেতা- আহমেদ রুবেল ও দীপা খন্দকার। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন শক্তিমান অভিনেতা তারিক আনাম খান সহ অন্যান্য গুণী শিল্পীবৃন্দ ।

news24bd.tv/আলী

;