পায়রা সেতুতে ট্রাকের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

ফাইল ছবি

পায়রা সেতুতে ট্রাকের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

রাহাত খান, বরিশাল

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের লেবুখালীর পায়রা সেতুর টোলপ্লাজায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। এ সময় আরও এক মোটরসাইকেলের আরোহী আহত হয়। সে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শনিবার (১ ডিসেম্বর) দুপুর ১টার দিকে ওই সেতুর দক্ষিণপ্রান্ত পটুয়াখালীর দুমকী থানার লেবুখালী এলাকার টোলপ্লাজায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ কনস্টেবলের নাম মো. শাখাওয়াত মৃধা। তিনি বরিশাল সদর উপজেলার বন্দর থানার হিজলতলা এলাকার সালাম মৃধার ছেলে এবং ভোলা জেলা পুলিশে কর্মরত ছিলেন। ময়না তদন্তের জন্য তার লাশ মর্গে পাঠিয়েছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, শাখাওয়াত তার আত্মীয় রফিককে নিয়ে মোটরসাইকেলযোগে পটুয়াখালীর দিকে যাচ্ছিলেন।

পায়রা সেতুর টোলপ্লাজায় মোটরসাইকেলের টোল দেয়ার সময় পেছন থেকে একটি ট্রাক তার মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ সিটকে পড়ে তারা দুইজন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে দুপুর ২টার দিকে কনস্টেবল শাখাওয়াতকে মৃত ঘোষণা করেন জরুরী বিভাগের চিকিৎসক। আহত রফিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তারা।

এদিকে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবলের মৃত্যুতে বরিশাল পুলিশ বিভাগে শোকের ছায়া নেমে এসেছে।

প্রায় ১ হাজার ৫০ কোটি টাকায় ব্যয়ে নির্মিত লেবুখালীর পায়রা সেতু গত ২৪ অক্টোবর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর এই প্রথম ওই সেতুর টোলপ্লাজায় দুর্ঘটনায় কোন প্রাণহানীর ঘটনা ঘটলো।

আরও পড়ুন


নওগাঁয় ভোট কারচুপি: পুনঃনির্বাচনের দাবীতে মানববন্ধন

news24bd.tv এসএম