টেকনাফে বিপুল পরিমাণ বিদেশি মদ-বিয়ারসহ আটক এক

বিপুল পরিমাণ মদ-বিয়ার উদ্ধার

টেকনাফে বিপুল পরিমাণ বিদেশি মদ-বিয়ারসহ আটক এক

অনলাইন ডেস্ক

কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ডেইলপাড়া এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অভিযানে ওই বাড়ি থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার উদ্ধার করা হয়েছে। এসময় দুই ভাইয়ের মধ্যে একজনকে আটক করা গেলেও একজন পালিয়ে যান।

বুধবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এই অভিযান চালায়।

অভিযান পরিচালনা করেন টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুলের নেতৃত্বে একটি টিম। রাতে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় টেকনাফ সাবরাং ইউনিয়নের ৫নং ওয়ার্ড ডেইলপাড়া এলাকার এজাহার মিয়ার বসত ঘরে অভিযান চালানো হয়। এ সময় ঘরের খাটের নিচ থেকে বিদেশি হুইস্কি ১৩২ বোতল, বিয়ার ৪৮৫ ক্যান, ১২ পার্সেন্ট বিয়ার ২০০ ক্যান উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মদ-বিয়ার জব্দের পাশাপাশি এজাহার মিয়ার ছেলে হেলাল উদ্দিনকে (৩২) আটক করা হয়েছে। তবে তার ভাই বেলাল উদ্দিন (২৮) পালিয়ে গেছে।

সিরাজুল মোস্তফা মুকুল জানান, দুই সহোদর বেলাল ও হেলাল দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় করে আসছে। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক ও পলাতকদের বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন


২২ হাজার পর্নো সাইট করা হয়েছে : মোস্তাফা জব্বার

news24bd.tv এসএম