বিবাহিত পুরুষের প্রেমে পড়েছেন দেবলীনা
বিবাহিত পুরুষের প্রেমে পড়েছেন দেবলীনা

বিবাহিত পুরুষের প্রেমে পড়েছেন দেবলীনা

অনলাইন ডেস্ক

দেওপার বাংলার ছোটপর্দার অভিনেত্রী দেবলীনা দত্ত। ‘রাজনন্দিনী’ সিরিয়ালে অভিনয় করে আলোচনায় এসেছেন। এ অভিনেত্রী মুক্ত বিহঙ্গের মতো হাওয়ায় উড়তে চেয়েছিলেন দেবলীনা দত্ত। উড়েছেন।

১৬ হাজার ফুট উপরে গিয়ে আকাশের বুক চিরে আবার নেমে এসেছিলেন মাটিতে। তিনি একলা নন, এ কাজে তাঁর সঙ্গী হলেন অভিনেতা ঋষভ বসু। শুটিংয়ের জন্য দুবাইতে উড়ে গিয়েছিলেন ঋষভ। তবে শুটিং শেষ হতেই সেখানে হাজির দেবলীনা। তাঁর দীর্ঘ দিনের ইচ্ছে পূরণ করতে স্কাই ডাইভিংয়ে মাতেন অভিনেত্রী।

এ পর্যন্ত তো সব ঠিক আছে। সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই ভাইরাল হয়ে যায়। সমুদ্র সৈকতে বিকিনিতে দেবলীনা। পাশে বক্সার পরিহিত ঋষভ। এরপরই শুরু হয় তরজা। তা হলে কি এ বার নতুন সম্পর্কে জড়ালেন দেবলীনা? নানা দিক থেকে নানা মন্তব্য আসতে থাকে। দেবলীনার প্রাক্তন স্বামী তথাগত মুখোপাধ্যায় ইতিমধ্যেই অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে, এমনটাই শোনা যায়। এ বার কি সেই পথে হাঁটলেন দেবলীনাও?

বিবাহিত পুরুষের প্রেমে পড়েছেন দেবলীনা

সংবাদ মাধ্যমে এই খবর এক প্রকার স্ট্রেট ব্যাটে উড়িয়ে দিলেন দেবলীনা। জানালেন, এমন কোনও সম্ভাবনাই নেই। সাধারণত মানুষের মনে এ ধরনের সম্পর্কের কথাই আগে মনে আসে। তবে ঋষভ তাঁদের পরিবারের ছেলের মতো। দেবলীনার নিজের কোনও ভাই-বোন নেই। সেই অভাব খানিক পূরণ করেছেন ঋষভ। দেবলীনার মা-ও ঋষভকে নিজের ছেলের মতোই স্নেহ করেন। আর জন্মদিনে মায়ের সঙ্গে দুবাই উড়ে দিয়েছিলেন দেবলীনা। এই মজা একলা একলা নিতে চাননি তিনি।  

প্রেমের সম্পর্ক নিয়ে দেবলীনা বলেন, এ কালের মানুষ বড় একচোখো। নারী-পুরুষ মানেই তাদের কাছে প্রেম! তার বাইরে কি ভাবতে নেই? আমার প্রেম একটাই ছিল, এখন পর্যন্ত আছে। আগামীকাল কী হবে বলতে পারি না। ’

দেবলীনা আরও বলেন, বিবাহিত পুরুষের প্রেমের পড়েছি। তিনি স্কাই ডাইভার ম্যাক্স। ডিসেম্বরে আবার দুবাই যাবেন দেবলীনা। ম্যাক্সের সঙ্গে ডানা মেলবেন শূন্যে।

news24bd.tv তৌহিদ

;