পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের সময় পুলিশের হাতেই ধরা!
পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের সময় পুলিশের হাতেই ধরা!

সংগৃহীত ছবি

পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের সময় পুলিশের হাতেই ধরা!

রাজধানীর খিলগাঁওয়ে ছিনতাই করে পালানোর সময় এক যুবককে হাতেনাতে ধরেছে পুলিশ। বুধবার (১১ মে) রাত ৩টার দিকে খিলগাঁও খিদমাহ হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। ওই ছিনতাইকারীর নাম মোহাম্মদ মামুন। ছিনতাইয়ের শিকার যুবকের মামলায় মামুনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) ফারুকুল আলম।

তিনি বলেন, খিলগাঁও ফ্লাইওভারের নিচ দিয়ে বুধবার রাত ৩টার দিকে শাওন নামে এক ইন্টারনেট কর্মচারী সংযোগ মেরামতের জন্য রিকশাযোগে যাচ্ছিলেন। এ সময় খিলগাঁও ফ্লাইওভারের ঢালে একটি মোটরসাইকেলে করে আসা দুজন ব্যক্তি নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তার গতিরোধ করে এবং মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয়।

ছিনতাই শেষে মোটরসাইকেলে থাকা দুজন পালিয়ে যাচ্ছিল। এসময় ভুক্তভোগী যুবক খিলগাঁও খিদমাহ হাসপাতালের পাশে থাকা পুলিশ সদস্যদের বিষয়টি জানাযন। পুলিশ সদস্যরা ছিনতাইকারীদের মোটরসাইকেলটি ধাওয়া করে। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা মোহাম্মদ মামুন ধরা পড়ে। তবে মোটরসাইকেলের চালককে ধরা যায়নি।

ওসি বলেন, মামুন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তিনি একটি বাহিনীতে চাকরি করতেন। তার স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ২০১৮ সালে তাকে সেই বাহিনী থেকে অবসরে পাঠানো হয়। তবে মামুন কোনো বাহিনীতে চাকরি করতেন কি না সেই তথ্যটি আমরা নিশ্চিত করতে পারেনি এখনো। বিষয়টি নিশ্চিত হওয়ার চেষ্টা করছি।   মামুনের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ও মানিব্যাগ জব্দ করা হয়েছে।

ভুক্তভোগী যুবক শাওন বাদী হয়ে খিলগাঁও থানায় একটি মামলা করেছেন। সেই মামলায় মামুনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের জন্য আবেদন করেছে পুলিশ।

news24bd.tv/আলী

;