দিনাজপুরে র‌্যাবের অভিযানে ৪৬ মাদক ব্যবসায়ী আটক

দিনাজপুরে র‌্যাবের অভিযানে ৪৬ মাদক ব্যবসায়ী আটক

দিনাজপুরে র‌্যাবের অভিযানে ৪৬ মাদক ব্যবসায়ী আটক

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর জেলার সদর উপজেলায় অভিযান চালিয়ে গত দুই দিনে ৪৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটককৃতদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা আদায় করা হয়।

গত  ৪ মে শুক্রবার থেকে শনিবার দিবাগত রাত পর্যন্ত দিনাজপুর সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে র‌্যাবের একটি দল ২৬জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। পরে মোবাইল কোর্টের মাধ্যমে ৫জনকে ১৯হাজার টাকা ও ২১ জনকে ৭ দিন থেকে ৬ মাস পর্যন্ত বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মেজবাউল হোসেন।

৫ মে শনিবার একই অভিযানে সদর কোতয়ালী থানার বিভিন্ন এলাকা থেকে আরো ২০ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আবতাবুজ্জামান-আল-ইমরান কর্তৃক মোবাইল কোর্টের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের ৭দিন থেকে ৬ মাস পর্যন্ত বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়। আসামিদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

দিনাজপুর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ক্যাম্পের অধিনায়ক (সিও) মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হচ্ছে।

অভিযান অব্যাহত থাকবে।

সম্পর্কিত খবর