বসুন্ধরা আই হসপিটালের উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির
বসুন্ধরা আই হসপিটালের উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির

সংগৃহীত ছবি

বসুন্ধরা আই হসপিটালের উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইন্সটিটিউট ও ভিশন কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবিরের আয়োজন করা হয়েছে। আজ শুক্রবার সকাল ১০টায় চিকিৎসা সহায়তা কেন্দ্র, রামচন্দ্রপুর হাটের ব্যবস্থাপনায় শহরের শাহনেয়ামতুল্লাহ কলেজে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু শিবিরের উদ্বোধন ঘোষণা করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ উঁরাও।

ডা. আনোয়ার জাহিদের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ উঁরাও, আদিনা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. মাযহারুল ইসলাম তরু, শাহনেয়ামতুল্লা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. হাকিকুল ইসলাম, কৃষ্ণগোবিন্দপুর কলেজের অধ্যক্ষ মো. রফিউজ্জামান, ব্যাংকার আহমেদ পারুল, চিকিৎসা সহায়তা কেন্দ্রের সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম ও ব্যবসায়ী আলহাজ্ব গোলাপ নবী প্রমুখ।

চিকিৎসা সহায়তা কেন্দ্রের সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম জানান, আজ সকালে জেলার প্রায় ৬শ’ মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসাসহ ওষুধ ও চশমা প্রদান করা হয় এবং চোখের ছানি অপারেশনের জন্য প্রায় ২শ’ রোগী বাছাই করা হয়।

 

এদের দ্রুত বিনামূল্যে বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইন্সটিটিউটে নিয়ে গিয়ে চোখের অপারেশন করা হবে। এই চক্ষু শিবিরে চারজন চক্ষু বিশেষজ্ঞসহ সাতজন অংশ নেন।

news24bd.tv/কামরুল