ছিটকে গেলেন হুদা, শঙ্কা কাটেনি শামিকে নিয়ে

সংগৃহীত ছবি

ছিটকে গেলেন হুদা, শঙ্কা কাটেনি শামিকে নিয়ে

অনলাইন ডেস্ক

পিঠের চোটে দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে ছিটকে গেলেন ভারতীয় অলরাউন্ডার দীপক হুদা। আগামী বুধবার থিরুভানান্থাপুরামে শুরু হবে ভারত-দক্ষিণ আফ্রিকার তিন ম্যাচের টি২০ সিরিজ। চোটের কারণে হায়দরাবাদ থেকে দলের সঙ্গে প্রথম ম্যাচের ভেন্যুতে যাননি হুদা।

ফাস্ট বোলার মোহাম্মদ শামিকে নিয়েও কাটেনি শঙ্কা।

অস্ট্রেলিয়া সিরিজের আগে করোনা পজিটিভ হন এই পেসার। ফলে ছিটকে পড়েন সেই সিরিজ থেকে। সবশেষ খবরে জানা গেছে, শামি এখনও করোনা থেকে সেরে ওঠেননি। ফলে এই সিরিজেও তার থাকা প্রায় অনিশ্চিত।

ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, হুদা এবং শামির জায়গায় অলরাউন্ডার শাহবাজ আহমেদ এবং শ্রেয়াস আইয়ারকে দলে ডাকা হতে পারে। তবে মূল স্কোয়াডে নাকি রিজার্ভ দলের জন্য, তা নিশ্চিত করতে পারেনি গণমাধ্যমটি।

চলতি বছরই ভারতের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় দীপক হুদার। এরপর থেকেই টি২০ দলের নিয়মিত মুখ এই ব্যাটার। মিডল অর্ডারে ব্যাট করতে নেমে তার দ্রুত রান তোলা এবং পার্ট-টাইম বোলিং দলের মধ্যে ভারসাম্য এনে দিয়েছিল। যদিও অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম দুই টি২০ ম্যাচে দেখা যায়নি তাকে।

হায়দরাবাদে শেষ ম্যাচ খেলার কথা ছিল হুদার। তবে সেই ম্যাচের আগেই চোট পান তিনি। ভারতের বিশ্বকাপ দলেও আছেন হুদা। আছেন শামিও। তবে রিজার্ভ দলে।

news24bd.tv/সাব্বির