যুবককে হত্যা করে লিচু গাছে লাশ ঝুলিয়ে রাখার ঘটনায় গ্রেপ্তার ৩

গ্রেপ্তার ৩

যুবককে হত্যা করে লিচু গাছে লাশ ঝুলিয়ে রাখার ঘটনায় গ্রেপ্তার ৩

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর উপজেলার টেপিরবাড়ি এলাকার একটি লিচু গাছ থেকে উদ্ধারকৃত ঝুলন্ত লাশের মামলায় হত্যাকাণ্ডের সাথে প্রত্যক্ষভাবে জড়িত ৩ আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১।

গ্রেপ্তারকৃতরা হলেন, গাজীপুরের শ্রীপুর উপজেলার দুখলা এলাকার মৃত সিদ্দিক গাজীর ছেলে আবুল কাশেম গাজী (৩৩),  একই এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে মোঃ ফখরুল ইসলাম (৫০)  এবং ময়মনসিংহ জেলার পাগলা থানার চাকুয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে ফালান (৪০)।

র‍্যাব ১ এর পোড়াবাড়ি স্পেশালাইজড কোম্পানী কমান্ডার মেজর এ এস এম মাইদুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ৩০ সেপ্টেম্বর সকালে শ্রীপুরের টেপিরবাড়ি সাকিনস্থ মৃধাবাড়ীর জনৈক ইসমাইল মৃধার বাড়ির দক্ষিণ পাশের লিচু বাগানে লিচু গাছের ডালের সঙ্গে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম ঝুলন্ত অবস্থায় অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

এই ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। পরবর্তীতে ভিকটিমের পরিচয় শনাক্ত হয়।

উদ্ধারকৃত ব্যক্তি হলেন, ময়মনসিংহ জেলার সদর থানার চর লক্ষীপুর গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে মোঃ এনামুল হক (৩৭)।  

র‍্যাব জানায়, ময়মনসিংহ জেলার গৌরীপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে তিনজনকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব আরও জানায়, আসামিরা বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য ভিকটিমের মৃতদেহ লিচু গাছের ঢালের সাথে ফাঁস লাগা অবস্থায় ঝুলিয়ে রেখে পালিয়ে যায়।