মেসিকে গোল্ডেন বল দেওয়ায় ফিফার নিন্দায় মিস ক্রোয়েশিয়া

সংগৃহীত ছবি

মেসিকে গোল্ডেন বল দেওয়ায় ফিফার নিন্দায় মিস ক্রোয়েশিয়া

অনলাইন ডেস্ক

চলতি বিশ্বকাপটা যেন একাই মাতিয়ে রাখছিলেন সাবেক মিস ক্রোয়েশিয়া ইভানা নল। যখন যেখানে গিয়েছেন তাকে দেখতে ভিড় জমে গেছে। ভক্তদের সেলফির আবদার মেটাতে ব্যস্ত সময় কাটিয়েছেন বিশ্বকাপের পুরোটা সময়। নিজ দল ক্রোয়েশিয়া ছাড়াও বহু ম্যাচ দেখেছেন গ্যালারিতে বসে।

ছড়িয়েছেন উত্তাপ। আর্জেন্টিনা-ফ্রান্স ফাইনাল ম্যাচটিও মাঠে বসে উপভোগ করেছেন তিনি। ম্যাচ শেষে করেছেন ফিফার নিন্দা।

ফাইনালে যেভাবে খেলেছে ফরাসি তরুণ কিলিয়ান এমবাপ্পে।

তাতে তার খেলায় মুগ্ধ হয়েছেন তিনি। জানিয়েছেন ফিফার টুর্নামেন্ট সেরা ফুটবলারের পুরস্কার গোল্ডেন বল এমবাপ্পেরই প্রাপ্য ছিল। মেসিকে গোল্ডেন বল পুরস্কার দেওয়ায় ফিফার নিন্দা করেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে ইভানা লেখেন, ‘ফিফা বিশ্বকাপ, আপনি ভুল ব্যক্তিকে গোল্ডেন বল দিয়েছিলেন! হয়তো আর্জেন্টিনা জিতেছে, কিন্তু কাইলিয়ান এমবাপ্পে গোল্ডেন বল প্রাপ্য ছিল!

ফাইনালে দারুণ হ্যাটট্রিকে দলকে নেতৃত্ব দিয়েছেন এমবাপ্পে। আসরে করেছেন মোট ৮ গোল। জিতে নিয়েছেন গোল্ডেন বুট। তবে কেন সেরা ফুটবলারের পুরস্কার পাননি এমবাপ্পে তার প্রশ্নটা ওখানেই।

চলতি বিশ্বকাপে ক্রোয়েশিয়া জেতাতে কাতারে এসেছিলেন ইভানা। তবে তার দল সেমিফাইনালে হেরে যায় আর্জেন্টিনার বিপক্ষে। তবে ক্রোয়েশিয়া বাদ পড়লেও দেশে ফিরে যাননি তিনি। রয়ে গেছেন কাতারেই। মাঠে বসে দেখেছেন ফাইনাল ম্যাচটি। মিটিয়েছেন দর্শকদের আবদার। এরইমধ্যে ‘বিশ্বকাপ গার্লফ্রেন্ডের’ উপাধি পেয়েছেন এই মডেল। কাতারে তার খ্যাতি এখন আকাশ ছোঁয়া। প্রতিনিয়তই পাচ্ছেন বিয়ের প্রস্তাব।

এ সম্পর্কে তিনি বলেন, ‘বিশ্বজুড়ে আমাকে পছন্দ করে এমন লোকের সংখ্যা প্রায় আমার দেশের জনসংখ্যার সমান। বিশ্বকাপটি আশ্চর্যজনক ছিল এবং আমি দুঃখিত যে এটি প্রায় শেষ হয়ে গেছে। আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ক্ষেত্রে, আমি স্বপ্নেও ভাবিনি যে আমার সাথে এটি ঘটতে পারে। আমি এখানে মাত্র ৫ লাখ ৭০ হাজার ফলোয়ার নিয়ে এসেছি, এবং এখন আমার ফলোয়ার ৩.২ মিলিয়ন!’

news24bd.tv/আমিরুল