গোপালগঞ্জে বাবাকে খুঁজে পেতে ছেলের সংবাদ সম্মেলন

গোপালগঞ্জে বাবাকে খুঁজে পেতে ছেলের সংবাদ সম্মেলন

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুরে ৫ দিন ধরে নিখোঁজ পিতা নির্ভসা বৈরাগীর সন্ধানের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ছেলে পিংকু বৈরাগী। এসময় পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

রোববার (২৯ জানুয়ারি) দুপুরে মুকসুদপুর উপজেলার কলিগ্রামের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। লিখিত বক্তব্যে পিংকু বলেন, গত ২৫ জানুয়ারি বিকালে মাছ ধরতে চান্দার বিলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন তার বাবা নির্ভসা বৈরাগী।

একই এলাকার মিনি বৈরাগীর সাথে মাছ ধরতে তিনি বিলে যান। পরে তিনি মিনি বৈরাগীর কাছে মাছ ধরার সরঞ্জাম ও মোবাইল থেকে বড়শী পাততে বিলের অন্য দিকে যান। এরপর আর ওই রাতে তিনি বাড়ি ফিরে না আসলে বিভিন্ন স্থানে খোঁজ করা হয়। পরে তার সন্ধান না পেয়ে মুকসুদপুর থানা একটি সাধারণ ডায়েরি করেন।

তিনি আরও বলেন, খোঁজাখুঁজির এক পর্যায়ে একই গ্রামের অরুণ দাসের ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে পা দেয়ার এবং জমিতে পড়ে যাওয়ার চিহু পাওয়া হয়। পরবর্তীতে বিষয়টি নিয়ে মোবাইল ফোনে মীমাংসা করার জন্য অরুণ দাস ও স্থানীয় মেম্বার বকুল তালুকদার প্রস্তাব দেয় হয়। এ বিষয়ের অডিও রেকর্ডিং পুলিশের কাছে দিলেও এখন পর্যন্ত অরুণ দাসকে আটক করতে পারেনি পুলিশ।

তিনি আরও বলেন, আমাদের ধারনা আমরা বাবার মরদেহ গুম করা হয়েছে। আমরা অরুণ দাসকে গ্রেপ্তার করাসহ আমার বাবাকে জীবিত অথবা মৃত ফেরত চাই। তিনি এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনে নিখোঁজের মেয়ে রীতা বৈরাগী, মালা বৈরাগী, মিলি বৈরাগী, জলিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রকিম বৈরাগীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর মিয়া জানান, মুকসুদপুর উপজেলার কলিগ্রামের নির্ভসা বৈরাগী নিখোঁজ হবার ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। আমরা নির্ভসা বৈরাগীকে খুঁজে বের করতে কাজ করছি। তবে তিনি বেঁচে আছেন না কি মারা গেছেন সে বিষয়ে নিশ্চিত হতে পারিনি।

news24bd.tv/FA