তাড়াশে ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে চাঁদাবাজি-ভাংচুর মামলা

তাড়াশে ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে চাঁদাবাজি-ভাংচুর মামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের তাড়াশে ধামাইচহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সাংস্কৃতি ও ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে চাঁদা দাবিসহ হামলা ও ভাংচুরের ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রানা মন্ডলকে প্রধান আসামি করে ১২ জনের বিরুদ্ধে তাড়াশ থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার ধামাইচহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মস্তোফা কামাল বাদী হয়ে ছাত্রলীগ নেতাসহ ১২ জনের নাম উল্লেখ করে এ মামলাটি দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, গত রোববার দুপুরে উপজেলার ধামাইচহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠান চলাকালে সগুনা ইউনিয়নের ঈশ্বরপুর গ্রামের আইয়ুব মন্ডলের ছেলে তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রানা মন্ডলে নেতৃত্বে ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আনিস মন্ডল ও জিহাদ মন্ডলসহ ১০/১৫ জন গিয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মস্তোফা কামালের কাছে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করে। এসময় তাদের চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ছাত্রলীগ নেতা রানা মন্ডলের নির্দেশে হামলা চালিয়ে ৫০/৬০ চেয়ার- আসবাবপত্র ও মঞ্চ ভাংচুর করে।

এতে সাংস্কৃতিক অনুষ্ঠানটি পন্ড হয়ে যায়। খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

ল

তবে তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রানা মন্ডল সব অভিযোগ অস্বীকার করে বলেন, 'ভাংচুর চলাকালে ঘটনাস্থলে আমি উপস্থিত ছিলাম না। '

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, গত রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলাটি তদন্ত ও অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।

news24bd.tv/রিমু