দেশমকে মিথ্যাবাদী বললেন বেনজেমা

সংগৃহীত ছবি

দেশমকে মিথ্যাবাদী বললেন বেনজেমা

অনলাইন ডেস্ক

ফ্রান্সের কোচ দিদিয়ের দেশম ও ফরোয়ার্ড করিম বেনজেমার দ্বন্দ্ব বেশ পুরোনো। আর তা এবার নতুন মাত্রা পেল। কাতার বিশ্বকাপে বেনজেমার খেলতে না পারা নিয়ে দেশমের মন্তব্যের প্রতিক্রিয়ায় তাকে ‘মিথ্যুক’ এবং ‘ভাঁড়’ বলে উল্লেখ করেছেন এই রিয়াল মাদ্রিদ তারকা। খবর গোলডটকম।

গত শুক্রবার (১০ মার্চ) ফরাসি দৈনিক ‘লা পারিসিয়ান’কে দেয়া দেশমের একটি সাক্ষাৎকার প্রকাশিত হয়। সেখানে ফ্রান্স জাতীয় দলের নানা প্রসঙ্গের পাশাপাশি বিশ্বকাপ থেকে বেনজেমার বাদ পড়ার বিষয়টিও উঠে আসে।

২০১৮ রাশিয়া বিশ্বকাপে দুর্দান্ত ফর্ম সত্ত্বেও নিজের কর্মকাণ্ডের কারণে খেলতে পারেননি বেনজেমা। তবে কাতার বিশ্বকাপের আগে ছন্দে ছিলেন এ ফরাসি তারকা।

ছিলেন বিশ্বকাপ স্কোয়াডেও। দলের সঙ্গে কাতারে গিয়ে বিশ্বকাপ যাত্রা শুরুর দুইদিন আগে ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে যান। তবে তার পরিবর্তে কোনও খেলোয়াড়কে স্কোয়াডেও নেননি দেশম। পরে জানা যায় ফ্রান্স কোয়ার্টার ফাইনালে ওঠার আগেই সুস্থ হয়ে ওঠেন বেনজেমা।

যার ফলে কাতারে ফিরে দলের সঙ্গে যোগও দিতে চেয়েছিলেন তিনি। কিন্তু তার প্রতি আগ্রহ দেখাননি কোচ দেশম। কোয়ার্টার পেরিয়ে সেমিফাইনাল তারপর ফাইনালে যাওয়ার পর জোর গুঞ্জন ওঠে ফাইনালে বেনজেমাকে উড়িয়ে আনবেন দেশম। কিন্তু তেমন কিছুই দেখা যায়নি। শেষ পর্যন্ত বিশ্বকাপের পর আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দেন ২০২২ সালে ব্যালন ডি’অরজয়ী এ তারকা।

তবে বেনজেমার এজেন্ট করিম যাজিরির অভিযোগ ছিল তার চোট কতটা গুরুতর, তা ভালোভাবে না বুঝেই ফ্রান্স কোচ তাকে বিশ্বকাপ থেকে আগেভাগে পাঠিয়ে দেন। সাক্ষাৎকারে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে দেশম বেনজেমার কাঁধে দায় চাপিয়ে বলেন, ১০ ডিসেম্বরের আগে ও অনুশীলনে ফিরতে পারত না। (চলে যাওয়ার দিন) ওর সঙ্গে আমি প্রায় ২০ মিনিট ছিলাম। চলে আসার সময় আমি বলেছি, করিম, তাড়াহুড়ার কিছু নেই। চলে যাওয়ার বিষয়টি দলের ব্যবস্থাপকের সঙ্গে আলাপ করে নাও। এরপর আমি ঘুম থেকে জেগে শুনি, সে চলে গেছে। এই যাওয়াটা ওর সিদ্ধান্ত।

দেশমের এমন মন্তব্য ভালো লাগেনি বেনজেমার। ফরাসি স্ন্যাপচাটার রিচিতে একটি ভিডিও পোস্ট করেন বেনজেমা। সেখানে এক ব্যক্তিকে বলতে শোনা যায়, মিথ্যুক, তুমি মিথ্যুক। তার ক্যাপশনে বেনজেমা লিখেন, ‘সাধু দিদিয়ের ...শুভ রাত্রি...।

news24bd.tv/AA