ঢাবি অধিভুক্ত ৭ কলেজের ভর্তি পরীক্ষা ১৬ জুন

ঢাবি অধিভুক্ত ৭ কলেজের ভর্তি পরীক্ষা ১৬ জুন

অনলাইন ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাত কলেজের ভর্তি পরীক্ষা আগামী ১৬ জুন থেকে শুরু হচ্ছে। ওই দিন কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিজ্ঞান ইউনিটের ১৭ জুন ও ব্যবসা শাখা ইউনিটের ভর্তি পরীক্ষা ২৪ জুন অনুষ্ঠিত হবে। এই তিন ইউনিটের পরীক্ষা সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

আজ বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে ভর্তি কমিটির এক সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয়। সভার সভাপতিত্ব করেন উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

সভা শেষে জানানো হয়, আগামী ১৭ জুন বিজ্ঞান ইউনিট এবং ২৪ জুন ব্যবসায় শিক্ষা ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলবে এসব পরীক্ষা।

এছাড়া, ১০ জুন বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত গার্হস্থ্য অর্থনীতি ইউনিট এবং প্রযুক্তি ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ১৬ জুন বিকাল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

সকল ইউনিটের অনলাইনে ভর্তির আবেদন গ্রহণ আগামী ২ এপ্রিল থেকে শুরু হয়ে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত চলবে।
সভায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. মোস্তাফিজুর রহমানসহ বিভিন্ন অনুষদের ডিন এবং সংশ্লিষ্ট কলেজের অধ্যক্ষরা উপস্থিত ছিলেন।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত নির্দেশনা ও তথ্য https://collegeadmission.eis.du.ac.bd ওয়েবসাইটে প্রদত্ত সংশ্লিষ্ট ইউনিটের ভর্তি নির্দেশিকায় থাকবে।

news24bd.tv/তৌহিদ