কোনও সাংবাদিকের বিরুদ্ধেই আমার অভিযোগ নেই, দুঃখিত: প্রভা

ফাইল ছবি

কোনও সাংবাদিকের বিরুদ্ধেই আমার অভিযোগ নেই, দুঃখিত: প্রভা

অনলাইন ডেস্ক

সাংবাদিকদের প্রতি অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার অভিযোগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুলকালাম। গত শনিবার (১ এপ্রিল) সন্ধ্যায় অভিনয় শিল্পী সংঘের আয়োজনে কথা বলার সময় সাংবাদিকদের সঙ্গে তার দূরত্বের কারণ তুলে ধরতে দুটি উদাহরণ টেনেছিলেন প্রভা। তার সেই বক্তব্যের পর সাংবাদিকদের অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন।

সেই প্রেক্ষিতে প্রভা স্পষ্ট জানিয়েছেন, কোনো সাংবাদিকের বিরুদ্ধেই তার অভিযোগ নেই।

তার কথায় কেউ কষ্ট পেয়ে থাকলে তিনি আন্তরিকভাবে দুঃখিত। এ বিষয়ে সোশ্যাল মিডিয়ায় সাংবাদিকদের উদ্দেশে একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন এ অভিনেত্রী।

প্রভার স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো-

প্রিয় সাংবাদিক ভাই ও বোনেরা, শুভেচ্ছা নেবেন। গতকাল (১ এপ্রিল) অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশ আয়োজিত লিগ্যাল উইংস ঘোষণা ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় সাংবাদিক ভাই ও বোনেরা উপস্থিত ছিলেন।

অনেক দিন পরে আপনাদের সঙ্গে কথা বলে আমার ভালো লেগেছে। চেষ্টা করেছি আপনাদের সব প্রশ্নের উত্তর দেওয়ার। কিন্তু সেই সম্মেলনের পর বেশ কয়েকজন সাংবাদিক ভাই-বোন ফেসবুক পোস্টসহ বিভিন্ন মাধ্যমে বলছেন, আমি ঢালাওভাবে সাংবাদিক ভাইদের বিরুদ্ধে অভিযোগ এনেছি। বিষয়টা একেবারেই সঠিক নয়।

প্রথমত, আমি কোনো সাংবাদিকের বিরুদ্ধে কোনো ধরনের অভিযোগ করিনি; ও করছি না। আমি বলেছিলাম, কতিপয় অসত্য নিউজ ও আমার সঙ্গে ঘটে যাওয়া কিছু ঘটনায় আমার এখন ভয় হয়। আপনারা ভয়ের কারণ জানতে চাইলে আমি শুধুমাত্র আমার সঙ্গে ঘটে যাওয়া একটি দুটি ঘটনার উদাহরণ দিয়েছি। যে ঘটনাগুলো ওই সময়ই সমাধান হয়ে গেছে। তখনই সংশ্লিষ্ট সাংবাদিক ভাইয়েরা সরি বলেছেন। ঘটনার পরেও তাদের সঙ্গে স্বাভাবিক সম্পর্ক হয়ে গেছে।

ছোটবেলা থেকেই জেনে এসেছি, মানুষ যখন তার ভুল বুঝতে পারে তখন ক্ষমা করে দেওয়াই উত্তম। তাই সংশ্লিষ্ট সাংবাদিকসহ কোনো সাংবাদিকের বিরুদ্ধেই আমার কোনো অভিযোগ আগেও ছিল না, এখনও নেই। তাই আমার চাওয়া আপনাদের সঙ্গে আমার অহেতুক ভুল-বোঝাবুঝির অবসান হোক। আমরা আগের মতো ভাই-বোন সম্পর্ক নিয়ে এগিয়ে যাই।
news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক