হকারদের মধ্যে বসুন্ধরার ঈদ উপহার বিতরণ

সংগৃহীত ছবি

হকারদের মধ্যে বসুন্ধরার ঈদ উপহার বিতরণ

অনলাইন ডেস্ক

প্রতিবছরের মতো এবারও রাজধানীর তৃণমূল পর্যায়ের হকারদের মধ্যে ঈদ উপহারসামগ্রী বিতরণ করেছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষে এ ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়।

সোমবার (১৭ এপ্রিল) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ প্রাঙ্গণে হকারদের হাতে উপহারের পোশাক তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট কথাসাহিত্যিক ও দৈনিক কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী।

হকারদের মধ্যে ঈদ উপহার বিতরণ নিয়ে ইমদাদুল হক মিলন বলেন, যারা সারা বছর আমাদের পত্রিকাগুলো বিক্রি করেন, ঘরে-ঘরে পৌঁছে দেন, আমাদের বসুন্ধরা গ্রুপের মাননীয় চেয়ারম্যান এবং এমডি সাহেব এই মানুষগুলোর পাশে দাঁড়ান। প্রত্যেকটা দুর্যোগের সময়েও এদের নিয়ে অনেক কাজ করেন, অনেক সহায়তা-সহযোগিতা করেন। সেটারই অংশ হচ্ছে, আজ আমরা ঈদ উপলক্ষে এই পোশাকগুলো তাদের উপহার হিসেবে দিচ্ছি। আশা করি সব সময়ই আমরা তাদের পাশে থাকবো, তারাও আমাদের পাশে থাকবেন।

বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম বলেন, আমাদের বসুন্ধরা গ্রুপের ইস্ট-ওয়েস্ট মিডিয়ার পক্ষ থেকে আমরা প্রতি বছর তাদের (হকারদের) ঈদ উপহার দিয়ে থাকি। এটা ঈদ উপহার, খুব স্বল্প। স্বল্প হলেও মনের দিক থেকে অনেক বড় বিষয়। যারা পত্রিকা বিক্রি করেন তাদের সঙ্গে নিয়ে আমরা আরও এগিয়ে যেতে চাই। আজ ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রতিটি সংবাদপত্র একটি বড় অবস্থান সৃষ্টি করেছে। সেই জায়গা থেকে আরও সেতুবন্ধন বাড়ানোর জন্যই এই উপহার দেওয়া হলো।

উপহার পেয়ে সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতির সিটি সুপারভাইজার রুস্তম আলী বলেন, তৃণমূল হকারদের আমরা প্রতি বছর এই উপহার দিই। আর আমাদেরকে সহায়তা করে বসুন্ধরা গ্রুপ। এজন্য বসুন্ধরা গ্রুপকে অনেক ধন্যবাদ।

এ সময় ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির পরিচালক সিরাজুল হক ও পত্রিকা বিতরণকারী বহুমুখী সমবায় সমিতির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।