অভিজ্ঞতা ছাড়াই চাকরি দিচ্ছে ব্যাংক এশিয়া, বেতন ৪০ হাজার 

প্রতীকী ছবি

অভিজ্ঞতা ছাড়াই চাকরি দিচ্ছে ব্যাংক এশিয়া, বেতন ৪০ হাজার 

অনলাইন ডেস্ক

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি ব্যাংক এশিয়া লিমিটেড। প্রতিষ্ঠানটি ট্রেইনি অফিসার ও ট্রেইলার পদে কর্মী নিয়োগ দেবে।

পদের নাম: ট্রেইনি অফিসার

পদসংখ্যা: অনির্ধারিত

যোগ্যতা: যেকোনো বিষয়ে কমপক্ষে স্নাতক পাস হতে হবে। সিজিপিএ–৪ স্কেলে কমপক্ষে ২.৫০ থাকতে হবে বা ন্যূনতম দ্বিতীয় শ্রেণি বা বিভাগ থাকতে হবে।

এসএসসি ও এইচএসসিতে জিপিএ–৫–এর স্কেলে ন্যূনতম ৩.০০ বা সমমান পর্যায় থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। প্রার্থীর বয়স ৩০ বছরের বেশি হওয়া যাবে না।

বেতন: মাসিক বেতন ৪০,০০০ টাকা।

এক বছরের শিক্ষানবিশকাল শেষে বেতন হবে ৪৮,৭৫০ টাকা।

চাকরির ধরন: ফুলটাইম

কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে।

পদের নাম: ট্রেইলার

পদসংখ্যা: অনির্ধারিত

যোগ্যতা:  যেকোনো বিষয়ে কমপক্ষে স্নাতক বা পাস কোর্সসম্পন্ন হতে হবে। সিজিপিএ–৪ স্কেলে কমপক্ষে ২.৫০ থাকতে হবে বা ন্যূনতম দ্বিতীয় শ্রেণি বা বিভাগ থাকতে হবে। এসএসসি ও এইচএসসিতে জিপিএ–৫–এর স্কেলে ন্যূনতম ৩.০০ বা সমমান পর্যায় থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। প্রার্থীর বয়স ৩০ বছরের বেশি হওয়া যাবে না।

বেতন:  প্রবেশনকালীন মাসিক বেতন ৪০,০০০ হাজার টাকা, সঙ্গে ঝুঁকিভাতা ১,৫০০ টাকা। এক বছর প্রবেশন পিরিয়ড শেষে অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) হিসেবে মাসিক বেতন হবে ৫০ হাজার ২৫০ টাকা।

চাকরির ধরন: ফুলটাইম

কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে।

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের ব্যাংক এশিয়ার ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে APPLY NOW-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়

৬ মে, ২০২৩।

news24bd.tv/রিমু

এই রকম আরও টপিক