হোটেল কক্ষে সন্তানের লাশ, পরকীয়া প্রেমিকসহ মা আটক

হোটেল কক্ষে সন্তানের লাশ, পরকীয়া প্রেমিকসহ মা আটক

অনলাইন ডেস্ক

বরিশালে পরকীয়া প্রেমিক মিলে ৫ বছরের সন্তানকে হোটেলে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক মায়ের বিরুদ্ধে। রোববার (৩০ এপ্রিল) বরিশাল নগরীর বান্দ রোড এলাকার হোটেল বায়েজিদ থেকে শিশু আবির ইসলাম জিহাদের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের সুরতহাল রিপোর্টে উল্লেখ, শিশুটির শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন আছে।

ঘটনার ব্যাপারে কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন জানিয়েছেন, অভিযোগ পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এছাড়া ওই শিশুর মা মরিয়ম ও তার পরকীয়া প্রেমিক মিলন হাওলাদারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।  

পুলিশ ও হোটেল কর্তৃপক্ষ জানায়, ২৫ এপ্রিল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সামনের হোটেল বায়েজিদের একটি কক্ষ ভাড়া নেন মরিয়ম ও মিলন হাওলাদার। হোটেলে তারা স্বামী-স্ত্রী পরিচয় লেখেন। রোববার সকালে হোটেল ম্যানেজারকে মরিয়ম জানান, তার ছেলে খুব অসুস্থ।

এ সময় পরকীয়া প্রেমিক মিলন হাওলাদার রুমে না থাকায় হোটেল ম্যানেজার মরিয়মকে শিশুটিকে হাসপাতালে নিয়ে যেতে বলেন। হাসপাতালে নিলে শিশু জিহাদকে মৃত জানায় চিকিৎসক।

মৃত শিশুটির মায়ের মামা আব্দুল মান্নান জানান, শুনেছি আমার ভাগনি মরিয়ম ও তার কথিত স্বামী মিলন আমার নাতিকে হত্যা করেছে। আমরা এর সুষ্ঠ বিচারের দাবি জানাচ্ছি। যাতে আর কেউ এমন ঘটনা না ঘটাতে পারে।

তবে শিশু জিহাদের মা ও তার পরকীয়া প্রেমিক মিলন হাওলাদার দাবি করেছে, হোটেলের সিঁড়ি থেকে পড়ে গুরুতর আহত হয় জিহাদ। পরে তার মৃত্যু হয়েছে।

প্রসঙ্গত, চারমাস আগে পলাশপুরের বাসিন্দা দিনমজুর আল আমিনের সঙ্গে বিচ্ছেদ হয় মরিয়মের।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক