পিস্তল হাতে মিছিলে আওয়ামী লীগের সংসদ সদস্য 

সংগৃহীত ছবি

পিস্তল হাতে মিছিলে আওয়ামী লীগের সংসদ সদস্য 

অনলাইন ডেস্ক

পিস্তল হাতে নিয়ে মিছিল করেছেন চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসন থেকে নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী। সোমবার (২২ মে) বিকেলে দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আয়োজিত মিছিলে তাঁকে পিস্তল হাতে দেখা যায়।

বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়। বাঁশখালী থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনের সড়ক ঘুরে আবার দলীয় কার্যালয়ের সামনে এসে সমাবেশে মিলিত হন দলের নেতাকর্মীরা।

মিছিলের একটি ভিডিও ‘এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী’ নামে একটা ফেসবুক পেজে আপলোড করা হয়েছে। ৩ মিনিট ৪৫ সেকেন্ডের ভিডিওটিতে মোস্তাফিজুর রহমান চৌধুরীর হাতে পিস্তলটি দেখা গেছে। মিছিলে সংসদ সদস্য সবার প্রথমে ছিলেন। ব্যানারের পেছনে ছিলেন অন্য নেতাকর্মীরা।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান গণমাধ্যমেকে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার যে হুমকি দেওয়া হয়েছে, তা নিন্দনীয় ও শাস্তিযোগ্য অপরাধ। সেই বিএনপি নেতার শাস্তি দাবি করছি। এ নিয়ে দেশব্যাপী প্রতিবাদ অব্যাহত রয়েছে। কিন্তু পিস্তল সংস্কৃতিতে আওয়ামী লীগ বিশ্বাস করে না। এটা আওয়ামী লীগের আদর্শের পরিপন্থী।

মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল গফুর, চাম্বল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, কালীপুর ইউপির চেয়ারম্যান আ ন ম শাহদাত আলমসহ অনেকেই।

মুজিবুল হক চৌধুরী বলেন,  ‘আমি পিস্তল দেখিনি। তবে তাঁর লাইসেন্স করা পিস্তলটি সব সময় সঙ্গে থাকে। ’

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল উদ্দিন বলেন, তিনি এ সময় ওই জায়গায় ছিলেন না।

news24bd.tv/আইএএম