আওয়ামী লীগ কারও সাথে পাল্টাপাল্টি সংঘাতে যাবে না : কাদের

আওয়ামী লীগ কারও সাথে পাল্টাপাল্টি সংঘাতে যাবে না : কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ কারও সাথে পাল্টাপাল্টি সংঘাতে যাবে না তবে অপশক্তিকে রাজনৈতিকভাবে মোকাবেলা করবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৩ মে) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন। এসময় তিনি বলেন, আওয়ামী লীগ কারও সাথে সংঘাতে যাবে না তবে হামলা আসলে তার সমুচিত জবাব দেয়া হবে। সেটার প্রতিরোধ করা হবে সব শক্তি দিয়ে।

ওবায়দুল কাদের বলেন, কেউ নির্বাচন বন্ধ করতে আসলে জনগণকে সাথে নিয়ে তাদের প্রতিরোধ করবে আওয়ামী লীগ। গাজীপুরের নির্বাচন নিরপেক্ষ এবং সুষ্ঠু হবে। এসময় বিদেশি পর্যবেক্ষকদের নির্বাচন পর্যবেক্ষণের আহ্বান জানিয়ে বলেন, আসুন, দেখুন অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন কাকে বলে।

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ূন কবিরসহ মহানগর আওয়ামী লীগের নেতারা।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক